নানা আয়োজনে কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

S M Ashraful Azom
0

 : স্মার্ট লাইভস্টক স্মার্ট বাংলাদেশ প্রতিপাদ্যে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। 

নানা আয়োজনে কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন





সোমবার বেলা এগারটায় উপজেলা পরিষদ আদর্শ একাডেমিতে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। 

এসময় তিনি বলেন, এক সময়ের তলাবিহিন ঝুড়ির অপবাদ ঘুচিয়ে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। কৃষি এবং প্রাণিজ চাহিদা আমরা অনেকখানি মেটাতে সক্ষম। আর এসবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দক্ষ কৌশলী সিদ্ধান্তের কারণে। 

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তর রাজশাহীর পরিচালক নজরুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ অফিসার গৌরাঙ্গ কুমার তালুকদার,কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন। ভেটেরিনারি সার্জন মাহমুদুল হাসানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা প্রাণিসম্পদ অফিসার দিদারুল আলম।এক প্রেসনোটে তিনি বলেন, প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি, দুগ্ধজাত পন্যের বাজার সৃষ্টি, ক্ষুদ্র খামারীদের সহযোগিতা করাসহ নানা বিষয়ে কর্মতৎপরতার বিষয়ে অবহিত করেন। এরপর আদর্শ একাডেমির শিক্ষার্থীদের স্কুল ফিডিং এর আওতায় দুধ ও ডিম খাওয়ানো হয়। এরপর চরাঞ্চলের সুবিধাভোগীদের মাঝে ছাগল. বকনা বাছুর ও রাখার জন্যে প্রয়োজনীয় সামগ্রি প্রদান করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top