টাঙ্গাইলের ঘাটাইলে স্বাধীনতা দিবস উদযাপিত

S M Ashraful Azom
0

 : বর্নাঢ্য আয়োজনে টাঙ্গাইলের ঘাটাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।দিবসটি উপলক্ষে রোববার প্রত্যুষে ৩১বার তপোধ্বনির মাধ্যমে দিবসটির সুচনা হয়।

টাঙ্গাইলের ঘাটাইলে স্বাধীনতা দিবস উদযাপিত



পরে সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি আধা-সরকারি বেসরকারি স্বায়ত্বশাসিত ভবন দোকান ও ব্যাক্তি মালিকানাধীন বাসভবনে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পস্তবক অর্পন ও শহীদদের রোহের মাখফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে উপজেলা প্রশাসন আয়োজিত ঘাটাইল জিবিজি কলেজ মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুনিয়া চৌধরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা চেয়ারম্যান উপজেলা আয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু,পৌরমেয়র আব্দুর রশিদ মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিরেযাদ্ধা হায়দার আলী হীরা, বীর মুক্তিরেযাদ্ধা এমদাদুল হক খান হুমায়ন সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top