বোয়ালখালীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র স্বাধীনতা দিবস পালিত

S M Ashraful Azom
0

: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক কিংবদন্তি লোকশিল্পী বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত (লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান) বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র উদ্যোগে ২৬শে মার্চ বোয়ালখালী উপজেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধে বিনম্র শ্রদ্ধা ও যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন করে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী। 

বোয়ালখালীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র স্বাধীনতা দিবস পালিত



 এই দিন স্মৃতিসৌধে এক মিনিট নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন শিল্পী গোষ্ঠীর নেত্রীবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ও সাধারণ সম্পাদক শিল্পী ও সংগঠক শ্রী বিপ্লব জলদাস, সহ-সাধারণ সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব বকুল বড়ুয়া, আরো উপস্থিত ছিলেন বোয়ালখালী মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার শরৎচন্দ্র বড়ুয়া, মুক্তিযোদ্ধা আবুল বাশার, সাংবাদিক অধীর বড়ুয়া, সংগীতশিল্পী ও শিক্ষক কমল বড়ুয়া, শিক্ষক প্রদুল কান্তি দে, সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রকাশ বড়ুয়া, রাজু আচার্য্য প্রমূখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top