জামালপুরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত

S M Ashraful Azom
0

 : “ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্য নিয়ে জামালপুরে ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত হয়েছে। 

জামালপুরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত



 বুধবার সকালে এ উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে জেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা জামালপুর।

জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোক্তার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাসুদ আনোয়ার, জামালপুর কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক জাকিয়া সুলতানা, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক নাসরিন সুলতানা, সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পাল, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম, তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার উপ নির্বাহী পরিচালক আতিকুল ইসলাম সুমনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহারে নারীদের অনেক বেশি সচেতন হতে হবে। বিভিন্ন অনলাইন সাইটে সতর্কতার সাথে প্রবেশ করতে হবে, যেন নিজের কোন তথ্য চুরি না হয়। সাইবার অপরাধীদের আইনের আওতায় আনতে সংকোচ না করে কর্তৃপক্ষকে খুলে বলার আহবান জানান বক্তারা।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top