রৌমারীতে ফায়ার সার্ভিস মহড়ায় কর্মী অগ্নিদগ্ধ

S M Ashraful Azom
0

 : ফায়ার সার্ভিস কর্মী নাহিদ হোসেন শুভ আগুন নিভানোর মহড়া দিতে গিয়ে আগুনে পুড়ে গুরুতর আহত হয়। তৎক্ষনাত সাথীরা তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বার্ন ইউনিটে রেফার্ড করেন। 

রৌমারীতে ফায়ার সার্ভিস মহড়ায় কর্মী অগ্নিদগ্ধ



 ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। খোঁজ নিয়ে জানা যায় কর্তিমারী ফায়ার সার্ভিসের উদ্যোগে ১২/১৩ জন কর্মী নিয়ে টিম লিডার আব্দুল হামিদ জনগনকে সচেতন করতে  গ্যাস সিলিন্ডারে আগুন লাগলে কিভাবে নেভাতে হয় তা জনসম্মুখে প্রদর্শন করতেছিল। 

এ সময় আগুল জ্বালানোর সময় অসাবধানতা বশত: নাহিদ হোসেন শুভ’র গায়ের কাপড়ে আগুন লাগলে সে ছুটাছুটি করতে থাকে। মুহুর্তের মধ্যে আগুন তার মুখ, বুক ও ডান হাতে জ্বলে যায়। তৎক্ষনাত সাথীরা তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। 

কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বার্ন ইউনিটে রেফার্ড করেন। এ সময় মহড়া প্রদর্শন কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম সারোয়ার হোসেন রাব্বী (ভার:), উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আব্দুল হামিদ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন পেশার মানুষ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top