মেলান্দহে সাংবাদিক ড. মুহম্মদ হায়দারের নাগরিক শোক সভা

S M Ashraful Azom
0

 : জামালপুরের মেলান্দহে মুক্তিযুদ্ধের গবেষক- লেখক ও কর্ণজোড়া পত্রিকার সম্পাদক-প্রকাশক ড. মুহম্মদ হায়দারের নাগরিক শোক সভা ৩ মার্চ বিকেল  ৪টায় সরকারি বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। 

মেলান্দহে সাংবাদিক ড. মুহম্মদ হায়দারের নাগরিক শোক সভা



 উত্তরণ সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও ইতিহাস চর্চা পরিষদ এর আয়োজন করে। উত্তরণের সভাপতি কবি-ডা.ধ্রুবজ্যোতি ঘোষ মুকুল এতে সভাপতিত্ব করেন। 

নাগরিক শোক সভায় বক্তব্য রাখেন-বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর অলম বাবু, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব একেএম এহছানুল হাসান মঞ্জু, উপজেলা আ’লীগের সভাপতি ও মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ  আলী  জিন্নাহ, জাহানারা লতিফ মহিলা কলেজের উপাধ্যক্ষ আশরাফ হোসেন লিচু, বাসদ নেতা আলমগীর আহম্মেদ শাহজাহান, এডভোকেট বজলুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি-ইত্তেফাক সংবাদদাতা শাহ্ জামাল, অধ্যাপক রেজাউল করিম, কবি বিপ্লব সরকার, হায়দারের বোন হালেমা বেগম এবং স্ত্রী অধ্যাপক শিরিন সুলতানা এবং উত্তরণের সাধারণ সম্পাদক মহব্বত আলী ফকির প্রমুখ। ড. হয়দার গত বছর ২৩ নভেম্বর ইন্তেকাল করেন। ১৯৬৮ সালের ১ জানুয়ারি মাঝবন্দ নাংলা গ্রামে জন্মগ্রহণ করেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top