“রংপুরে বিএনসিসি’র এক্স ক্যাডেটস মিলনমেলা-২০২৩ অনুষ্ঠিত”

S M Ashraful Azom
0

 : ০৩ মার্চ শুক্রবার বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন (বেকা) রংপুর ইউনিট-এর আয়োজনে চিকলী ওয়াটার পার্ক, রংপুরে দিনব্যাপী এক্স ক্যাডেটস মিলনমেলা-২০২৩ অনুষ্ঠিত হয়। 

“রংপুরে বিএনসিসি’র এক্স ক্যাডেটস মিলনমেলা-২০২৩ অনুষ্ঠিত”



 সকাল ১০টায় রংপুর টাউন হল থেকে বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চিকলী ওয়াটার পার্ক-এ শেষ হয়। এরপর পার্কের হলরুমে রংপুর বিভাগের সর্বপ্রথম ক্যাডেট আন্ডার অফিসার মোঃ রকিবুস সুলতান মানিকের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠান শুরু হয়। আলোচনা অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন (বেকা)-এর জাতীয় নির্বাহী পরিষদের মূখপাত্র ও যুগ্ম মহাসচিব মোঃ মাহবুব আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩২ ও ৩৪ বিএনসিসি ব্যাটালিয়ন, রংপুরের ভারপ্রাপ্ত এ্যাডজুটন্টে রংপুর কারমাইকেল কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ রোজাইন; ৩২ ও ৩৪ বিএনসিসি ব্যাটালিয়ন, রংপুরের প্রাক্তন এ্যাডজুটন্টে ও (বেকা) রংপুর ইউনিটের উপদেষ্টা মেজর হারুন অর রশিদ (অবঃ); বিএনসিসির প্রাক্তন ক্যাডেট আন্ডার অফিসার বর্তমান এএসপি (প্রটোকল) মোঃ জিয়াউর রহমান পিপিএম; বিএনসিসির প্রাক্তন ক্যাডেট সার্জেন্ট বর্তমান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ এজি মাকফুরার রহমান পিপিএমসহ অনেকেই। এরপর স্মৃতিচারণ ও মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।


সবশেষে প্রাক্তন ক্যাডেট আন্ডার অফিসার মোঃ আসাদুজ্জামান বাতেনের সঞ্চালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন রংপুর বেগম রোকেয়া কলেজ বিএনসিসির প্রাক্তন ক্যাডেট সার্জেন্ট বর্তমান চ্যানেল আই ও দৈনিক সমকাল পত্রিকার রংপুর প্রতিনিধি মেরিনা লাভলী, রংপুর কারমাইকেল কলেজ বিএনসিসি’র প্রাক্তন ক্যাডেট আন্ডার অফিসার বর্তমান আনসার ও ভিডিপি হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গাসহ অনেকেই।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top