দেওয়ানগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত

S M Ashraful Azom
0

 : আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ – এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের দেওয়ানগঞ্জ বীমা দিবস পালন করা হয়েছে।

দেওয়ানগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত



বুধবার ১লা মার্চ  সকাল ১০ ঘটিকায় দেওয়ানগঞ্জ  উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা পরিষদের হলরুমে মোঃ মাহাবুবুর রহমান-সহকারী কমিশনার ভূমি   -এর সভাপতিত্বে জাতীয় বীমা দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলী অনুষ্ঠিত হয়।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ সোলাইমান হোসেন  চেয়ারম্যান দেওয়ানগঞ্জ উপজেলা এবং

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদ সদস্য জনাব আসলাম হোসেন, এবং শাহজাহান আলী আকন্দ সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ দেওয়ানগঞ্জ উপজেলা শাখা ।


এছাড়াও অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা  মিজানুর রহমান, সমকালের দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি এম এ রাজ্জাক মিকা, গার্ডিয়ান লাইন ইনস্যুরেন্স লিঃ এর এরিয়া ম্যানেজার খাদেমূল ইসলাম (ওলিদ) বাংলা টিভি ও কালের কন্ঠের দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি তারেক মাহমুদ, গার্ডিয়ান লাইফ ইনসুরেন্সের সানন্দবাড়ী ব্যাঞ্চ ম্যানেজার রিয়াদ হাসান,  ম্যানেজার নাজমুল হাসান 

 -সমাজ সেবা কর্মকর্তা,  এবং জনপ্রতিনিধি  ও বিভিন্ন দপ্তরের কর্মচারী,শিক্ষক,বীমা কর্মী  উপস্থিত ছিলেন বলে জানা যায়।


বক্তারা বলেন, ১৯৫২ সালে বঙ্গবন্ধুর হাত ধরে বীমা কার্যক্রম চালু হয়েছে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে গরীব অসহায় অসচ্ছল লোকদের মাঝে  বীমা কার্যক্রম সুবিধা বৃদ্ধি সহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান গুলোর মাধ্যমে নানা রকম সুবিধা দেওয়া হয়েছে। ফলে বীমার বিভিন্ন উপকার  বিষয়ে আলোচনা সহ বীমা,সঞ্চয় দুটিই মানুষের জীবনে একটা গুরুত্বপূর্ণ সময়ে কাজে লাগিয়ে সফলতা লাভ করা যায়,প্রতিটি মানুষের বীমা সুবিধা পাওয়া অধিকার রয়েছে বলে বক্তারা জানান ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top