বকশীগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও লুৎফুন নাহারের মতবিনিময়

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও লুৎফুন নাহারের মতবিনিময়



আজ সোমবার (২০ মার্চ) বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।


সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বীর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহারের সভাপতিত্বে এসময় উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা প্রেস ক্লাব এর সভাপতি হেদায়েত উল্লাহ , সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সহসভাপতি আ: রাজ্জাক মাহমুদ , সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, যুগ্ন সাধারণ সম্পাদক এসএম আশরাফুল আজম, উপজেলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ রকিবুল হাসান বিদ্রোহী , সদস্য মনিরুজ্জামান লিমন, আকতার হোসেন উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় উপজেলার মান সম্মত শিক্ষার উন্নয়ন, পৌর শহরের যানযট নিরসন, নঈম মিয়ার বাজার আধুনিকায়ন করা, লাউচাপড়া বিনোদন কেন্দ্রের উন্নয়ন করা, ধানুয়া কামালপুরের মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ করা, সরকারি কিয়ামত উল্লাহ কলেজে অনার্স কোর্স চালু করা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top