রাজারহাট পাকা সড়কে এসবিএসটি কার্পেটিং কাজে জনসাধারণের প্রশংসা

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রাম-রাজারহাট পাকা সড়কের উপর এসবিএসটি কার্পেটিং কাজে জনসাধারণের প্রশংসা অর্জন করেছে কুড়িগ্রাম সড়ক বিভাগ। মূল রাস্তার গুরুত্বপূর্ণ ৫ কি. মি. এই কার্পেটিং করায় রাস্তার ধারণ ক্ষমতা বৃদ্ধি সহ জনসাধারণের যাতায়াতের ব্যাপক সুবিধা বৃদ্ধি পাবে। 

রাজারহাট পাকা সড়কে এসবিএসটি কার্পেটিং কাজে জনসাধারণের প্রশংসা



 জানা গেছে, কুড়িগ্রাম রাজারহাট সড়কের ৫ কি. মি. রাস্তার এসবিএসটি কার্পেটিং কাজ করছে আমিনুল হক নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। এই কাজের প্রাক্কলিত মূল প্রায় ১ কোটি টাকা নির্ধারিত রয়েছে। চলমান কাজে পথচারীর সামান্য বিড়ম্বনা হলেও কাজ সমাপ্তের পরপরেই তৃপ্তির ঢেকুর তুলছেন সাধারণ পথচারীরা। এই রাস্তার পথচারী মোঃ আবুল হোসেন ইসলাম, ডাঃ জিএম ক্যাপ্টেন বলেন- এসবিএসটি কার্পেটিংয়ের উপর খুব সহজেই যানবাহন নিয়ে সাজছন্দের সাথে চলাচল করা যায়। এ সময় পথচারী রফিকুল ইসলাম ও আপেল মাহমুদ কুড়িগ্রাম-রাজারহাটগামী সম্পূর্ণ সড়কে এসবিএসটি কার্পেটিং কামনা করেন। তারা বলেন- একটু বৃষ্টি হলেই এই সড়কে পিছলে পড়ে দুর্ঘটনা ঘটত। এ সড়কে আপাতত ৫ কি. মি. দুর্ঘটনার প্রবণতা কমে গেল। ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি মোঃ মোস্তাফিজার রহমান সাজু বলেন- মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা রূপকল্প-৪১ বাস্তবায়নে সারাদেশে উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। তারই ফলশ্রæতিতে কুড়িগ্রাম রাজারহাট সড়কের ৫ কি. মি. এর এসবিএসটি কার্পেটিং কাজ করা হচ্ছে। কাজ শেষে রাস্তার স্থায়ীত্ব বৃদ্ধির সাথে সাথে পথচারী এর সুফল ভোগ করবে। সড়ক বিভাগের শাখা কর্মকর্তা মোঃ জুলহাস বলেন- ৩ বছর আগে এই রাস্তার নির্মাণ কাজ করা হয়েছিল। রাস্তার স্থায়ীত্ব ও জনসাধারণের  সুবিধার্থে গুরুত্বপূর্ণ ৫. কি. মি. এসবিএসটি কার্পেটিং কাজ করা হচ্ছে। কাজ শেষ হলে যোগাযোগ ব্যবস্থা আরো বেগবান হবে। সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ মোতাহার আলী বলেন- পাকা রাস্তায় এই কার্পেটিং এর সুবিধা অনেক বেশি। রাস্তার কাজ যথাযথ করার জন্য আমাদের কর্মকর্তা-কর্মচারীরা সার্বক্ষণিক তদারকি করছে। কাজ শেষ হলে জনসাধারণ ব্যাপক সুবিধা ভোগ করতে পাবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top