টবে লাগানো গাঁজার গাছ সহ তিন মাদক কারবারী আটক

🕧Published on:

 : সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশ অভিযান চালিয়ে টবে চাষ করা একটি গাঁজার গাছ, শুকনো গাঁজা ও একশ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। 

টবে লাগানো গাঁজার গাছ সহ তিন মাদক কারবারী আটক



 সোমবার গভীর রাতে পৃথক অভিযানে গাঁজার গাছসহ কারবারী আব্দুল মোন্নাত(২২), শুকনো গাঁজাসহ সোনার উদ্দিন(৩২) এবং ইয়াবা ট্যাবলেটসহ সৈকত(৩১) কে গ্রেপ্তার করেছে।


কাজিপুর থানাসূত্রে জানা গেছে, উপজেলার নাটুয়ারপাড়া ফাঁড়ি পুলিশ দক্ষিন রেহাইশুড়িবেড় এর নিজবাড়িতে অভিযান চালিয়ে আধাকেজি ওজনের গাঁজার গাছসহ রফিকুল ইসলামের পুত্র মোন্নাফকে গ্রেপ্তার করে। মোন্নাফ নিজের গোয়াল ঘরের পাশে গোপনে টবের মধ্যে গাঁজার গাছের চাষ করেছিলেন। অপর অভিযানে কাজিপুর থানা পুলিশ উপজেলার পরানপুর গ্রামের একটি গাছের বাগান থেকে ২৫০ গ্রাম শুকনো গাঁজাসহ সোনার উদ্দিনকে গ্রেপ্তার করেছে। তিনি ওই গ্রামের নওশের আলী পুত্র। একই রাতে থানার আরেকটি টিম উপজেলার সিমান্তবাজার এলাকা থেকে একশ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারী সৈকতকে গ্রেপ্তার করেছে।তিনি শুভগাছা(ভিটাপাড়া) গ্রামের রফিকুল ইসলামের পুত্র।

 কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আজ মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।