৭১ টিভির বকশীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক নাদিমের ওপর হামলা

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জে ৭১ টিভির বকশীগঞ্জ প্রতিনিধি ও বাংলানিউজ ২৪ ডটকমের জেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলার ঘটনা ঘটেছে।

৭১ টিভির বকশীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক নাদিমের ওপর হামলা,  সাংবাদিকের উপর হামলা,বাংলা খবর,সাংবাদিক,বাংলা সংবাদ,বাংলা নিউজ, ৭১ নিউজ,বাংলা টিভি চ্যনেল ekattor tv,৭১ টিভি,একাত্তর টিভি, বাংলানিউজ,বাংলা নিউজ,সর্বশেষ বাংলা নিউজ,বাংলাদেশের নিউজ,বাংলাদেশের খবর,সর্বশেষ নিউজ,হামলা মামলা



 গতকাল মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ১০ টায় বকশীগঞ্জ পৌর শহরের মধ্যবাজার এলাকায় এঘটনা ঘটে। হামলায় আহত নাদিমকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। 


জানা গেছে, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাসায় ফেরার পথে একদল চিহ্নিত দুর্বৃত্ত তার ওপর হামলা করে এবং ব্যাপক মারধর করেন। এসময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। 

এঘটনার পরই আহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন উপজেলা প্রেস ক্লাবের সকল সদস্য। 

এঘটনায় বুধবার (১২ এপ্রিল) বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক নাদিম। 

বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, এঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top