বকশীগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিষাক্ত সাপের কামড়ে জাহাঙ্গীর হাসান নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বকশীগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে কলেজি শিক্ষার্থীর মৃত্যু, সাপের কামড়ে মৃত্যু,শিক্ষার্থীর মৃত্যু,কলেজ ছাত্রের মৃত্যু,কামড়ে,সাপের,সকালের সংবাদ,সারাদেশের খবর,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, দেওয়ানগঞ্জ,দেওয়ানগঞ্জ উপজেলা,দেওয়ানগঞ্জ বাজার,দেওয়ানগঞ্জ,জামালপুর দেওয়ানগঞ্জ, সাপের কামড়ে মৃত্যু,সাপের কামড়ের চিকিৎসা,সাপের কামড়



আজ বুধবার দুপুরে উপজেলার মেরুরচর ইউনিয়নে এ ঘটনা ঘটে। মৃত জাহাঙ্গীর হাসান একই ইউনিয়নের মোহাম্মদ আলীর ছেলে। জাহাঙ্গীর দেওয়ানগঞ্জ আব্দুল খালেক মেমোরিয়াল সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।


মেরুরচর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জাহাঙ্গীর আলম দুপুর ১২টার দিকে বোরো ধানক্ষেতে পানি দিতে যান।

এ সময় হঠাৎ তাকে বিষধর সাপ কামড় দেয়। প্রথমে ওঝা দিয়ে ঝাড়ফুঁক করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে জাহাঙ্গীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top