রৌমারীতে বোনকে পিটালো যেঠাতো ভাই

S M Ashraful Azom
0

 : জমি নিয়ে বিরোধের জেরধরে বোনকে পিটিয়ে আহত করেছে জেঠাতো ভাই। আহতদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালের দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার পশ্চিম পাখিউড়া গ্রামে। এঘটনায় রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত পরিবার। 

রৌমারীতে বোনকে পিটালো যেঠাতো ভাই



 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পশ্চিম পাখিউড়া গ্রামের কায়েজ এর মেয়ে সাজেদা, মাজেদা ও রুনা খাতুন তাদের বারার ওয়ারিশভুক্ত দখলিয় জমিতে সুপারির গাছ লাগায়। সেখানে কিছু সুপারির গাছ মরে যাওয়ায় পরবর্তীতে বোনেরা স্ইেস্থানে সুপারীর গাছ লাগাতে গেলে তাদের জেঠাতো ভাই আব্দুস ছাত্তারের ছেলে সাইফুলসহ অন্যান্য ভাইয়েরা বাধা দেন। এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডতার একপর্যায় ক্ষিপ্ত হয়ে বোনদেরকে মারপিটে আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। 

নির্যাতিত সাজেদা জানান, আমরা চার ভাইবোন বাবার সম্পত্তির অংশ পাই। ওই জায়গায় সুপারীর গাছ লাগানো হয়েছে। যেঠাতো ভাইয়েরা ওই জমির অংশিদার দাবী করে গাছ লাগাতে আমাদের বাধা দেয় এবং মারপিট করে।

সাইফুল ইসলাম বলেন, আমরা উক্ত জমিটি রেওয়াজ বদল করেছি। আমরা যে অংশটি পাই সেটা বোনেরা না দিয়ে টালবাহনা করছে। রৌমারী থানার অফিসার ইরচার্জ রুপ কুমার জানান, এবিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top