বঙ্গবাজার পরিদর্শন করলেন ডিসিসিআই সভাপতি ব্যারিস্টার মোঃ সামীর সাত্তার

S M Ashraful Azom
0

: ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি ব্যারিস্টার মোঃ সামীর সাত্তার পরিচালনা সদস্যের সাথে গতকাল বুধবার রাজধানীর বঙ্গবাজারের দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। 

বঙ্গবাজার পরিদর্শন করলেন ডিসিসিআই সভাপতি ব্যারিস্টার মোঃ সামীর সাত্তার



 সফরকালে ব্যারিস্টার সামীর সাত্তার বঙ্গবাজারের পোশাক বাজারের স্থানীয় লোকজন ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন ও  ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর দুঃখ ও সমবেদনা জানিয়েছেন।


এছাড়াও ঘটনার দিন, ডিসিসিআইয়ের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে সভাপতি ব্যারিস্টার মো. সামীর সাত্তার অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর দুঃখ ও সমবেদনা প্রকাশ করে বলেছেন, ভয়াবহ এ অগ্নিকাণ্ডে এরই মধ্যে কয়েক হাজার দোকানপাট পুড়ে ছাই হয়েছে। ফলে অনেক ব্যবসায়ী ও দোকানমালিক নিঃস্ব হয়ে গেছেন। আসন্ন ঈদুল ফিতরের প্রাক্কালে এ ধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনায় সর্বস্ব হারিয়ে ফেলা ব্যবসায়ীদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন। তিনি আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস, বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী, পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির সমন্বিত উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জানান।


উল্লেখ্য, বঙ্গবাজারে মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটের দিকে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিটের পাশাপাশি সেনা বাহিনী ও বিমানবাহিনীর দুটি দল প্রায় সাড়ে ছয় ঘণ্টার চেষ্টায় বেলা ১২টা ৩৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরমধ্যে বঙ্গবাজার মার্কেট, মহানগর মার্কেট, আদর্শ মার্কেট ও গুলিস্তান মার্কেট পুরোপুরি ভষ্মীভূত হয়ে যায়। পাশের পুলিশ সদর দপ্তরের একটি ভবন, এনেক্সকো টাওয়ারসহ আরও কিছু ভবন ক্ষতিগ্রস্ত হয় আগুনে। বঙ্গবাজারের এ অগ্নিকাণ্ড স্মরণকালের ভয়াবহ ঘটনা। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top