ঢাকনাবিহীন বালুবাহী গাড়ির বিরুদ্ধে কাজিপুর উপজেলা প্রশাসন

S M Ashraful Azom
0

: সিরাজগঞ্জের কাজিপুরে বৈধ অবৈধ মিলে কমপক্ষে পঞ্চাশটি বালির পয়েন্ট থেকে প্রতিদিন দুই থেকে আড়াইশ ট্রাক, নসিমন, হিউম্যান হলার চলাচল করে। আর এই গাড়িগুলোতে না ঢেকেই বালি পরিহবহন করা হয়। বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে এলে শুরু হয় ব্যবস্থাগ্রহণ। 

ঢাকনাবিহীন বালুবাহী গাড়ির বিরুদ্ধে কাজিপুর উপজেলা প্রশাসন



তারই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে উপজেলার মেঘাই মোড় নামক স্থানে ঢাকনাবিহীন বালির গাড়ির বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। 


এসময় ঢাকনাবিহীন অবস্থায় বালু পরিবহনের অপরাধে ট্রাক্টর চালককে মোবাইল কোর্টের মাধ্যমে ১০,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করেন আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) কাজী মোঃ অনিক ইসলাম।

 

এসময় তিনি বলেন, খোলাভাবে বালু পরিবহনের ফলে পথচারী, মোটরসাইকেল আরোহীদের বিবিধ সমস্যাসহ সড়কে দুর্ঘটনা ঘটছে মর্মে অভিযোগ পাওয়া যায়। এমন অভিযোগের প্রেক্ষিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। 


জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।  সম্মানিত বালু ব্যবসায়ীদেরকে বালু পরিবহনের ক্ষেত্রে সতর্কতা অবলম্বনের জন্য অনুরোধ করা হলো। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top