মামলা জট এড়াতে ১০২ জন বিচারক নিয়োগ দেবে: প্রধান বিচারপতি

🕧Published on:

 : জামালপুরে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন , মামলা জট এড়াতে  অতিরিক্ত আরও ১০২ জন বিচারক নিয়োগ করা হবে। প্রায় ৩৫ লাখ মামলার জট থেকে সাধারণ মানুষকে রক্ষার জন্য বিচার বিভাগের এই উদ্যাগের কথা জানিয়ে তিনি বিচারকদের আন্তরিকতার সাথে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।

মামলা জট এড়াতে ১০২ জন বিচারক নিয়োগ দেবে প্রধান বিচারপতি



 বিচারপতি বৃহস্পতিবার জামালপুরে আদালত পরিদর্শনকালে বিচারক-আইনজীবিদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় শেষে তাঁর প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান জামালপুর আশেক মাহমুদ কলেজে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় তিনি কলেজে অধ্যয়নকালের বহু স্মৃতিরোমন্থন করেন। কলেজের বিএনসিসি, রেড ক্রিসেন্ট, রোভার স্কাউট , রেঞ্জারের একটি চৌকশ দল প্রধান বিচারপতিকে গার্ড অব অনার দিয়ে বরণ করা হয়।


 


কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ,সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযো্দ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন ,সাবেক বিচারপতি হোসেন হায়দায় ,বাংলা বিভাগের অধ্যাপক আব্দুল হাই আলহাদী, কলেজ শিক্ষক পরিষদের সাধারন সম্পা্দক সহকারী অধ্যাপক শাকের আহমেদ চৌধুরী প্রমুখ। পরে তিনি কলেজ চত্বরে একটি বৃক্ষরোপন করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।