কাজের জন্য সেরা কোম্পানির তালিকায় মেটলাইফ

S M Ashraful Azom
0

: ফরচুন ম্যাগাজিন প্রকাশিত কাজের জন্য সেরা ১০০টি প্রতিষ্টানের তালিকায় স্থান পেয়েছে মেটলাইফ।  এই তালিকায় এমন প্রতিষ্ঠানসমূহকে স্বীকৃতি দেয়া হয়েছে যারা কর্মীদের জন্য আরো উন্নত সুযোগ ও কর্মপরিবেশ তৈরিতে প্রতিনিয়ত কাজ করে চলেছে। 

কাজের জন্য সেরা কোম্পানির তালিকায় মেটলাইফ



 মেটলাইফ-এর প্রেসিডেন্ট এবং প্রধান নির্বাহী  মিশেল খালাফ বলেছেন, "মেটলাইফ-এ আমরা এমন একটি কর্মক্ষেত্র গড়ে তোলার জন্য প্রতিশ্রুতিবদ্ধ যেখানে প্রত্যেককে সম্মান দেওয়া হয় ও একাত্মতাকে কেন্দ্র করে সবার বক্তব্যকে স্বীকৃতি দেওয়া হয়।  আমাদের সহকর্মীরাই প্রতিদিন এরকম একটি পরিবেশ তৈরি করছেন।" তিনি আরো বলেন, "এ স্বীকৃতি অর্জন করতে পেরে আমরা গর্বিত এবং আরো শক্তিশালী ও অন্তর্ভুক্তিমূলক সংস্কৃতি গড়ে তোলার ব্যাপারে আমরা অবিচল যেখানে প্রতিটি কর্মচারী তাদের পূর্ণ সম্ভাবনায় পৌঁছাতে পারেন।"


২০২৩ সালের এই তালিকা নির্ধারণ করার জন্য ৫ লাখের বেশি কর্মীদের কাছ থেকে তাদের প্রতিষ্ঠানের সংস্কৃতি, ব্যবস্থাপনার প্রতি আস্থা, সহকর্মীদের মধ্যে বন্ধন এবং প্রতিষ্ঠানের প্রতি আনুগত্য আনুগত্যের মত বিষয়গুলোকে বিবেচনা করা হয়েছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top