কুড়িগ্রাম-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শফিউল আলমের গণসংযোগ

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের চিলমারী, রৌমারী ও রাজিবপুর উপজেলা নিয়ে গঠিত মহান জাতীয় সংসদের ২৮, কুড়িগ্রাম-৪ আসন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুড়িগ্রাম-৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী রাজিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শফিউল আলম এলাকায় নির্বাচনী গণসংযোগ চালাচ্ছে। 

কুড়িগ্রাম-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শফিউল আলমের গণসংযোগ



 চলতি রমজান মাসে প্রতিদিন তিনি পাড়া-মহল্লা ঘুরে আওয়ামীলীগের পক্ষে জনমত গঠনে সরকারের উন্নয়ন কাজ সাধারণ মানুষের সামনে তুলে ধরে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। তিনি রাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক হিসেবে আওয়ামীলীগের সহযোগি সংগঠন আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দের প্রিয় নেতা হিসেবে আস্থা ভাজন। এছাড়াও কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাফর আলীর কাছের মানুষ হিসেবে পরিচিত জননেতা শফিউল আলম। তিনি রাজিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছেন। বিভিন্ন কারণে রাজিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সরে দাঁড়ালেও আওয়ামীলীগের পক্ষে প্রতিদিন বিভিন্ন ইফতার মাহফিলে অংশ নিয়ে দলের পক্ষে কাজ করে যাচ্ছেন। 

গতকাল সকালে রাজিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শফিউল আলম সাংবাদিকদের সাথে মেহেদী হোটেলে মতবিনিময়কালে বলেন, দলের জন্য কাজ করে যাচ্ছি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার সকল উন্নয়ন কাজ সাধারণ মানুষের সামনে তুলে ধরছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনে আমাকে মনোনয়ন দিলে নেত্রীকে এই আসনটি উপহার দিব। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top