বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি সমাবেশ

S M Ashraful Azom
0

: স্বাধীনতা বিরোধী জামাত, গণতন্ত্র বিরোধী বিএনপি, মৌলবাদী অপশক্তি ও আওয়ামী বিরোধী ষড়যন্ত্রকারী চক্রের অপরাজনীতি, জ্বালাও, পোড়াও ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ বকশীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি সমাবেশ



বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে আজ শনিবার সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। 


উক্ত শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জয়নাল আবেদীন,  যুগ্ম সাধারন সম্পাদক আগা সায়ুম, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আফসার উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ মানিক হোসেন মন্ডল, শ্রম সম্পাদক মিষ্টার রানা, সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক আলমগীর কবির আলমাস, উপ দপ্তর মোশারফ হোসেন মিরাজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এম ডি রাকিব বিল্লাহ, সদস্য রশিদুল ইসলামসহ যুবলীগের সদস্য ফরহাদ হোসেন পলাশ, সদস্য শামিম খন্দকার, যুব মহিলা লীগ সভাপতি মোছাঃ জহুরা বেগম, শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আশেক আলী, তাঁতী লীগের সদস্য সচিব সহিদুর রহমান লিপন, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ পনির আহমেদ সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top