নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা কমান্ড নির্বাচনে ২১ জনের মনোনয়ন উত্তোলন

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড-২০২২-২৩ নির্বাচনে বিভিন্ন পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন ২১জন বীর মুক্তিযোদ্ধা। 

নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা কমান্ড নির্বাচনে ২১ জনের মনোনয়ন উত্তোলন, মনোনয়ন উত্তোলন,মনোনয়ন,মহিলা মনোনয়ন,মনোনয়নপত্র,মনোনয়নপত্র ফরম পূরণ, মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন,মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন ২০২৩,মুক্তিযোদ্ধা নির্বাচন,মুক্তিযোদ্ধা কাউন্সিল নির্বাচন,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন,মুক্তিযোদ্ধা নিউজ,বীর মুক্তিযোদ্ধা,মুক্তিযোদ্ধা সংসদ,মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন কমিশন,শিগগিরই মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন



রোববার শেষদিন বিকেল ৩টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা শিফা নুসরাতের নিকট থেকে মনোনয়নপত্র উত্তোলন করেন প্রার্থীরা। 

উপজেলা কমান্ড পদে ৪জন বীর মুক্তিযোদ্ধারা যথাক্রমে একরাম হোসেন ইকরাম, মফিজুর রহমান, মোসলেম উদ্দিন, ওয়াসিম উদ্দিন। 

উপজেলা ডেপুটি কমান্ডার পদে সোলাইমান আলী ও আব্দুস সামাদ। সহকারি কমান্ডার (সাংগঠনিক) পদে জিতেন্দ্রনাথ গৌর, মোজাম্মেল হক, হাবিবুর রহমান, সহকারি কমান্ডার (পুনর্বাসন, সমাজকল্যাণ-শহিদ ও যুদ্ধাহত) পদে আনছার আলী, সহকারি কমান্ডার (তথ্য ও গবেষণা) পদে আব্দুল রাজ্জাক, সহকারি কমান্ডার (অর্থ) পদে নজরুল ইসলাম ও মেহের আলী, সহকারি কমান্ডার (ক্রীড়া ও সংস্কৃতি) পদে আবুল হোসেন বকর, সহকারি কমান্ডার (দপ্তর ও পাঠাগার) পদে ইসমাইল হোসেন, সহকারি কমান্ডার (ত্রাণ ও সমাজকল্যাণ) পদে শাহজাহান মিয়া, কবির উদ্দিন মন্ডল এবং কার্যকরী সদস্য পদে কফির উদ্দিন আহম্মেদ, আব্দুর রহমান, আব্দুল গফুর, আব্দুল হামিদ খান। 

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংশোধিত নির্বাচনী তফসীল অনুযায়ী সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মনোনয়নপত্র বাছাই আগামীকাল মঙ্গলবার। 

প্রার্থিতা বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৩ এপ্রিল, আপিল নিষ্পত্তি ১৬ এপ্রিল, মনোনয়পত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ এপ্রিল, চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৮ এপ্রিল, প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ২৭ এপ্রিল এবং ২০ মে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে বিরতিহীন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top