ইসলামপুরে অটো চোর চক্রের দুই সদস্য আটক

S M Ashraful Azom
0

 : জামালপুরের ইসলামপুরে অটো রিকশা চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ইসলামপুরে অটো চোর চক্রের দুই সদস্য আটক, অটো চোর চক্রের মুল হোতা,সদস্য আটক,গাড়ি চোর চক্র আটক,চোর চক্র,ইজিবাইাক চোর চক্র গ্রেপ্তার,চোর,আন্তঃজেলা চোর চক্র,ইজিবাইক চোর,আটক,চোরাই ইজিবাইক ফেরত,অটোরিক্সা



 এসময় তাদের নিকট থেকে চোরাই অটো রিকশা উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন ময়মনসিংহ পাগলা থানার মশাখালি ইউনিয়নের বলদি গ্রামের আঃ বাতেনের পুত্র দেলোয়ার হোসেন লিক্কন (১৯) ও জামালপুরের ইসলামপুর পাথর্শী ইউনিয়নের পূর্ব হাড়িয়া বাড়ী গ্রামের সুজনের পুত্র জুয়েল(২২)।


পুলিশ সূত্রে জানাগেছে, গত ৯ এপ্রিল রাতে পাথর্শী  ইউনিয়নের পাথর্শী গ্রামের রাজু আহমেদের পুত্র সাকিবুল হাসান মোজাআটা গ্রামের ইটভাটা মোড়ে অটো রিক্সা রেখে পাশের দোকানে গেলে এসে অটোবাইকটি দেখতে না পেয়ে খোঁজাখুজি করে। পরের দিন থানায় বাবা রাজু আহমেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ১০ এপ্রিল রাতেই পুলিশ তথ্যের ভিত্তিতে পৌর এলাকার টংগের আগলা এলাকায় অভিযান চালিয়ে চক্রের দুই সদস্যকে আটক করে এবং অটোরিক্সাটি উদ্ধার করে।


অফিসার ইনচার্জ মাজেদুর রহমান জানান, অটো চুরির অপরাধে দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। ঈদকে সামনে রেখে চোর চক্রদের গ্রেফতারে প্রতিনিয়তই অভিযান চলবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top