[২৮০] সি‌লেট বাহুব‌লে পিবিজিএসআই শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

: সি‌লেট হ‌বিগ‌ঞ্জের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অধীনে “পারফরমেন্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারি ইন্সটিটিউশন (পিবিজিএসআই)” স্কিম কর্মকান্ডের নির্দেশিকা প্রাতিষ্ঠানিকীরণ এবং সচেতনতা বিষয়ক শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সি‌লেট বাহুব‌লে পিবিজিএসআই শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত



 কর্মশালায় উপজেলার মাধ্যমিক পর্যায়ের প্রতিষ্ঠান প্রধান,শিক্ষকবৃন্দ ও  ম্যানেজিং কমিটির সভাপতি সদস‌্যরা অংশ নেয়।


বুধবার (৩১মে)  সকাল নয়টা হ‌তে শুরু হওয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়ামে দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভা‌প‌তিত্ব ক‌রেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো: রুহুল আমিন। কর্মশালায় প্রধান অতিথি হিসা‌বে বক্তব‌্য রা‌খেন উপ‌জেলা চেয়ারম‌্যান সৈয়দ খ‌লিলুর রহমান,বি‌শেষ অ‌তি‌থি হিসা‌বে বক্তব‌্য রা‌খেন জেলা শিক্ষা অ‌ফিসার মোহাম্মদ রহুল্ল‌্যাহ,উপ‌জেলা ম‌হিলা ভাইস‌চেয়ারম‌্যান নি‌লিফার ইয়াস‌মিনসহ প্রমুখ।


উক্ত কর্মশালায় বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম আসাদুজ্জামানের স্কিমের লক্ষ্য ও উদ্দেশ্য বিষয়ে অবহিতকরন ও সংশ্লিষ্টদের ভূমিকা সম্পর্কে দিক নির্দেশনামূলক আলোচনা করেন।


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম আসাদুজ্জামান  ও একাডেমিক সুপারভাইজার  সু‌হেল রানা দিনব‌্যাপী এ কর্মশালার রি‌সোর্স পারসন এর দা‌য়িত্ব পালন ক‌রেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top