[২৮১] বকশীগঞ্জে চালকের গলা কেটে ছিনতাইকৃত ভ্যান উদ্ধারসহ আসামি গ্রেফতার

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে আরিফ মিয়া (১৫) নামে ভাড়ায় চালিত এক অটোভ্যান চালকের গলা কেটে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় সজিব ওরফে ছুল্লা (২০) নামে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বকশীগঞ্জে চালকের গলা কেটে ছিনতাইকৃত ভ্যান উদ্ধারসহ আসামি গ্রেফতার



বুধবার সন্ধ্যায় জামালপুর সদর থানা পুলিশ অভিযান চালিয়ে অটোভ্যানটি বিক্রির সময় সজিবকে গ্রেপ্তার করেন। এসময় ছিনতাই হওয়া অটোভ্যানটি জব্দ করে পুলিশ। 

আরও পড়ুনবকশীগঞ্জে অটো রিকশা চালককে গলা কেটে হত্যার চেষ্টা

জানা গেছে, মঙ্গলবার (৩০ মে) বিকাল ৫ টার দিকে পৌর এলাকার কাগমারী পাড়া গ্রামের ভূতবাড়ি নামক স্থানে চালক আরিফ মিয়ার গলা কেটে তার অটোভ্যানটি ছিনতাই করে দুর্বৃত্তরা। বর্তমানে আরিফ মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। দিনে দুপুরে গলা কেটে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় বকশীগঞ্জে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। 

বকশীগঞ্জ পৌর এলাকার কাগমারীপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে সজিব ওরফে ছুল্লা (২০) বুধবার সন্ধ্যায় জামালপুর সদর উপজেলার সাহাপুর চৌরাস্তা মোড়ে অটোভ্যানটি বিক্রিকালে সদর থানা পুলিশ তাকে হাতেনাতে গ্রেপ্তার করেন। 

বৃহস্পতিবার বিকালে জামালপুর সদর থানা পুলিশ গ্রেপ্তারকৃত সজিব ওরফে ছুল্লাকে জামালপুর কোর্টে প্রেরণ করেছে। 

বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, গ্রেপ্তারকৃত আসামী সজিব ওরফে ছুল্লার কাছ থেকে যে অটোভ্যানটি উদ্ধার করা হয়েছে সেটি চালক আরিফের কাছ থেকেই ছিনতাই হওয়া। যেটি প্রাথমিকভাবে শনাক্ত করেছেন অটোভ্যান মালিক। 

এঘটনার রহস্য উদঘাটনের জন্য আসামী সজিব ওরফে ছুল্লার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top