[৭২] 'এসিআই সীড'' কৃষি এবং কৃষকের উন্নয়নে কাজ করে

S M Ashraful Azom
0

 : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী বাজারের বীজ এবং কৃষিজাত পন্য ব্যবসায়ীদের পরিচিতি এবং কৃষি তথ্য নির্ভর অনুষ্ঠান 'বিজনেস পার্টনার মিট-২০২৩' এর বিশেষ অতিথির বক্তব্যে এমনটাই বলেছেন, খন্দকার সাইফুর রহমান, চিফ মার্কেটিং অফিসার, এ.সি.আই সীড কোং।

''এসিআই সীড''  কৃষি এবং কৃষকের উন্নয়নে কাজ করে



 বৃহস্পতিবার সকাল সানন্দবাড়ী বাজারস্থ মেসার্স, জাকির বীজ ভান্ডার, এর প্রতিষ্ঠান চত্বরে কৃষিবান্ধব কোম্পানী 'এ.সি.আই সীড' এর আয়োজনে ব্যবসায়ী পরিচিতি এবং কৃষি উন্নয়নে তথ্যনির্ভর এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। 


এরিয়া সেলস ম্যানেজার, অলোক চন্দ্র শীল এর সঞ্চালনা ও অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন, মনোসিজ কুমার মন্ডল,  সেলস ম্যানেজার, এ.সি.আই সীড কো: এবং বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন খন্দকার সাইফুর রহমান, চিফ মার্কেটিং অফিসার, এ.সি.আই সীড কোং।


এ সময় মো: আব্দুর রাকিব খান (DSB), উপ-পরিদর্শক, সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র, সাংবাদিক মো: রশিদুল আলম শিকদার, সাধারণ সম্পাদক, সানন্দবাড়ী প্রেসক্লাব, সাংবাদিক নাজমুল হাসান,  মার্কেটিং অফিসার মো: সাইদুর রহমান, এবং টেরিটোরি এক্সিকিউটিভ মো: হামীদুর রহমান সহ অত্র কোম্পানির অন্যান্য কর্মকর্তাগণ উপস্তিত ছিলেন।


এছাড়াও 'এ.সি.আই সীড' এর ডিলার- মেসার্স, জাকির বীজ ভান্ডার এর স্বত্তাধিকারী মো: জাকির হোসেন, মো: শাহজাহান, মো: দেলোয়ার হোসেন, মো: আ: হালীম, মো: নুর হাশেম, মো: রিপন মিয়া সহ অর্ধ-শতাধিক বীজ ব্যবসায়ী এবং স্থানীয় সচেতন মহল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই এসব আগত ব্যবসায়ী ও শুভাকাঙ্ক্ষী মহলের সকলকে কোম্পানির নাম এবং পন্যের বিজ্ঞাপন খচিত টি-শার্ট বিতরণ করা হয়।


আলোচনা কালে প্রধান অতিথি মনোসিজ কুমার বলেন, এ.সি.আই গ্রুপের সবচেয়ে ছোট ব্যবসা এই সীড গ্রুপ, এই ব্যবসা না থাকলেও কোম্পানির কোনকিছু যায় আসেনা! কোম্পানির চেয়ারম্যান মহোদয়ের সরাসরি নির্দেশনা আছে, ব্যবসা করলে সতর্কতার সাথে করতে হবে। আমাদের এ দেশ কৃষি নির্ভর দেশ তাই, বেশী মুনাফার আশায় কৃষককে ঠকানো যাবে না। 


এ সময় বিশেষ অতিথির বক্তব্যে খন্দকার সাইফুর রহমান বলেন, 'এ.সি.আই সীড' মুনাফার জন্য ব্যবসা করেনা, এটি মূলত: এদেশের কৃষক ও কৃষি কাজে উন্নয়নের জন্য কাজ করে।


উপস্তিত ব্যবসায়ীদের মতামত প্রকাশের জন্য 'বিজনেস অপেনিং সেশন' নামের সেশনে উপস্থিত ব্যবসায়ীগণের অনেকেই তাদের মুল্যবান মতামত প্রকাশ করেন। মতামত প্রকাশকালে, সানন্দবাড়ী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো: দেলোয়ার হোসেন এ.সি.আই এর সকল পন্যের প্রসংশা করে বলেন, এই কোম্পানির কৃষিজাত সকল পন্য কৃষক এবং কৃষি বান্ধব। এজন্য আমি সকল গ্রাহককে সব সময় এ.সি.আই এর কৃষিজাত পন্য ব্যবহারের পরামর্শ দেই।


অনুষ্ঠানে  সভাপতির দিকনির্দেশনা মূলক সমাপনী বক্তব্য এবং আগত ব্যক্তিবর্গের মাঝে মধ্যাহ্ন ভোজের খাবার বিতরণ করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top