[৭১] সলপ ইউনিয়ন পরিষদ পরিদর্শনে উপপরিচালক তোফাজ্জল হোসেন

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উপপরিচালক স্থানীয় সরকার বিভাগের (উপসচিব) তোফাজ্জল হোসেন বৃহস্পতিবার দুপুরে উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়নমুলক প্রকল্প পরিদর্শন করেন।

সলপ ইউনিয়ন পরিষদ পরিদর্শনে উপপরিচালক তোফাজ্জল হোসেন



এ সময় পরিষদের হলরুমে উন্নয়ন ও উন্নয়ন সহায়তা বিষয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। 


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সচিব আব্দুল মান্নান, ইউপি সদস্য মাসুদ রানা, আব্দুল আজিজ, রাকিব হাসান, জাহাঙ্গীর হোসেন, জিল্লুর সেখ, আব্দুর রফিক, আব্দুল হাকিম, আব্দুর রউফ, আবুল হোসেন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য বিলকিস জাহান, সুফিয়া খাতুন, লাভলী খাতুন। 


এছাড়াও স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, কমিউনিটি ক্লিনিকের কর্মকর্তাগণ, কৃষি বিভাগের কর্মকর্তাগণ সহ সাংবাদিক ও সুধী সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ সময় উপপরিচালক বলেন, মোবাইল ও ইন্টারনেট এবং সরকারি যাবতীয় তথ্য ও সেবাকে ওয়েবসাইটের আওতায় এনে জনগণের কাছে তুলে ধরতে হবে। 

সরকারের ‘‘রূপকল্প’’ ২০২১ বাস্তবায়নের মূল উদ্দেশ্য তথ্যপ্রযুক্তিতে নির্ভরশীল হয়ে মধ্যম আয়ের দেশ হিসেবে বঙ্গবন্ধু’র সুখী- স্বনির্ভর সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।


 প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের দোরগোড়ায় রাষ্ট্রীয় সেবাকে পৌঁছিয়ে দিতে হবে বলে তিনি আরও জোড়ালো সেবা প্রদানে উপস্থিত সকলকে উৎসাহ পদান করেন। পরে পরিষদের পক্ষ থেকে তাকে ফুলেন শুভেচ্ছা জানানো হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top