[১৪৮] বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ আবারও শ্রেষ্ঠ

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ গত বছরের ন্যায় এবারও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান (কলেজ) নির্বাচিত হয়েছেন।

বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ আবারও শ্রেষ্ঠ



জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে উপজেলা প্রশাসন এই প্রতিষ্ঠানকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করেন।

২১ মে (রোববার) আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের কর্তৃপক্ষ শ্রেষ্ঠ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে এই প্রতিষ্ঠান ৮টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

জানা গেছে, ২০১৬ সালে প্রত্যন্ত আলীরপাড়া গ্রামে প্রতিষ্ঠা করা হয় আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ। আলীরপাড়া গ্রামের কৃতি সন্তান প্রকৌশলী আলহাজ গাজী মো. আমানুজ্জামান শিক্ষার আলো ছড়িয়ে দিতে ও আলোকিত মানুষ গড়ার লক্ষ্য নিয়ে কলেজটি প্রতিষ্ঠা করেন।

প্রতিষ্ঠার পর থেকে একের পর এক সফলতা অর্জন করে যাচ্ছেন এই কলেজ। ২০২২ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ নির্বাচিত হয় এই কলেজ। তারই ধারাবাহিকতায় উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ সালেও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছেন আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলজে।

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ছাড়াও উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ রোভার স্কাউট গ্রæপ নির্বাচিত হন আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ, শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত হন সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক দেলোয়ার হোসেন , শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষার্থী মো. মিনহাজ মিয়া,  উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী (কলেজ) নির্বাচিত হন মোছা. জাকিয়া তাসনিম।

এছাড়াও অত্র প্রতিষ্ঠানের হয়ে দেশাত্মবোধক গান ও লোকসংগীত মোছা. আজেমা খাতুন প্রথম স্থান অধিকার করেন ও জারি গানে প্রথম স্থান অধিকার করেন মো. আজেমা খাতুন ও তার দল। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top