[১৬৪] স্মার্ট নগরী গড়ার প্রত্যয় নিয়ে নৌকার মাঝি হলেন আজমত উল্লাহ খান

S M Ashraful Azom
0

: আগামী ২৫ শে মে আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে, নৌকার মাঝি জননেতা অ্যাডভোকেট আজমত উল্লাহ খান সবার দোয়া ও ভালবাসায় প্রচার প্রচারণায় সবার মন জয় করতে সক্ষম হয়েছেন। 

স্মার্ট নগরী গড়ার প্রত্যয় নিয়ে নৌকার মাঝি হলেন আজমত উল্লাহ খান



এডভোকেট আজমত উল্লাহ খান ১৮ বৎসর টঙ্গী পৌরসভার মেয়রের দায়িত্ব সফলভাবে পালন করেছেন।  তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের স্বপ্ন দ্রষ্টাও। 


তিনি ক্ষমতাসীন আওয়ামীলীগ এর  মেয়র পদপ্রার্থী। বিরোধীদলীয় নেতাকর্মীরাও মনে করেন এডভোকেট আজমত উল্লাহ খান একজন সৎ এবং সজ্জন ব্যক্তিত্ব।  গাজীপুর কে সিটি কর্পোরেশন করার জন্য তিনি রাতদিন পরিশ্রম  করেছেন। 

গাজীপুর হচ্ছে শিল্প নগরী। 

এখানে সাধারণত গরিব অসহায় শ্রমজীবী  মানুষের সংখ্যাই বেশি। 

তাই তিনি তাদের  দোরগোড়ায় সকল নাগরিক  সুযোগ সুবিধা পৌঁছে দেয়ার জন্য তিনি সিটি কর্পোরেশনের বিকল্প কোন কিছু দেখেন না। 

তিনি একজন সুমিষ্ট বক্তা এবং ইসলামী চিন্তাবি ও একজন লেখক। রেফারেন্স ছাড়া তিনি কখনো কোন কথা বলেন না। শিক্ষা স্বাস্থ্য চিকিৎসা বস্ত্র। এসবই মানুষের  মৌলিক অধিকার বলে তিনি মনে করেন। তিনি যখন পৌর মেয়র ছিলেন স্কুল কলেজ রাস্তাঘাট  মসজিদ মন্দিরের উন্নয়ন সাধন করেছিলেন। তার মত একজন বর্ষিয়ান নেতা কে গাজীপুর এর নগরপিতা হিসাবে পাওয়াকে  গাজীপুরবাসী আশীর্বাদ  বলে মনে করছেন। তিনি বলেন গাজীপুর সিটি কর্পোরেশন হয়েছে ১০ বছর।  যে উদ্দেশ্য নিয়ে সিটি কর্পোরেশন সৃষ্টি হয়েছিল আজও সেই লক্ষ্য পূরণ হয়নি। তাই তিনি মনে করেন তিনি যদি গাজীপুর সিটি কর্পোরেশন এর নগর পিতা হিসেবে নির্বাচিত হন,  তাহলে তিনি সবার দ্বারে দ্বারে নাগরিক সেবা পৌঁছে দিবেন। 

তিনি বিশ্বাস করেন এই পিছিয়ে পড়া সমাজকে আলোকিত করতে হলে আলোকিত মানুষের প্রয়োজন। তাই তিনি  সবার আগে সু শিক্ষার দিকে নজর দিবেন।  তিনি মনে করেন সুশিক্ষা ছাড়া কখনোই কোন জাতি আলোকিত হতে পারেনা। ভোটের মাঠে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন ভোটের পরিবেশ সম্পূর্ণ সুস্থ রয়েছে তিনি  আশাবাদ ব্যক্ত করেন ইনশাল্লাহ আগামী ২৫ শে মে গাজীপুরবাসী তাকে বিপুল ভোটে জয় যুক্ত করবেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top