[১৫৩] বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ৪ নং ঐতিহ্যবাহী বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২৩- ২৪ অর্থ বছরের বার্ষিক উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। 

বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা



গত ১৬ মে শনিবার বেলা সাড়ে এগারোটায় ইউনিয়ন পরিষদ চত্বরে শিক্ষক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, কৃষক ও এলাকার মান্যগণ্য ব্যক্তিদের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করা হয়।


বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির লিটনের সভাপতিত্বে এ সময় উম্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি সচিব মোঃ আব্দুস সালাম। 


বাজেট অধিবেশনে এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা মো: জয়নাল আবেদীন, প্রধান শিক্ষক মোঃ আনছার আলী, ইউপি সদস্য শারমিন খাতুন, মো: আবু বকর সিদ্দিক, কৃষক আব্দুল গফুর মন্ডল সহ ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিসহ এলাকার সুধীজন। 


সুশাসন প্রতিষ্ঠা, কার্যকর ও শক্তিশালী স্থানীয় সরকার বাস্তবায়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণের লক্ষ্যে সর্বস্তরের জনসাধারণের অংশ গ্রহনে বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের বার্ষিক ২০২৩-২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেটে রাজস্ব ও উন্নয়ন খাতের সম্ভাব্য আয় ৩  কোটি ৮৪ লক্ষ ৪৮ হাজার ৪শত ৮৪টাকা ও ব্যয় ৩ কোটি ৮৩ লক্ষ ৬৮ হাজার ৪শত ৮৪ টাকা এবং উদ্বৃত্ত ৮০ হাজার টাকা ধরে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য বাজেট ঘোষণা করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top