[81] ঘাটাইলে আলোক হেলথ কেয়ারের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : টাঙ্গাইলের ঘাটাইলে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের উদ্যোগে শনিবার দিনব্যাপী সাগরদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে “ফ্রি মেডিকেল ক্যাম্প” অনুষ্ঠিত হয়েছে।

ঘাটাইলে আলোক হেলথ কেয়ারের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত



 ফ্রি মেডিকেল ক্যাম্পে অন্তত এক হাজারেও বেশি রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়। এ সময় রোগীদের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ, ডায়াবেটিস ও কিডনির পরীক্ষা, ব্লাড প্রেশার পরীক্ষা ও ঔষুধি সেবা প্রদান করা হয়।


আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি ও আলোক হেলথকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. লোকমান হোসেন গরীব ও দুস্থ:দের সু—চিকিৎসা প্রদানের লক্ষ্যে এ বরাবরের ন্যায় সমাজকল্যান মূলক কাজের অংশ হিসাবে এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন।


মানুষ স্তস্ফুর্তভাবে লাইন ধরে সেবা গ্রহন করেন, রক্তের নমুনা প্রদান করে এবং বিকাল থেকে রিপোর্ট গ্রহন করে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রহন করেন। দিনব্যাপী এক হাজার বেশি সাধারন মানুষ উক্ত সেবা গ্রহন করেন।


ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম মিয়া, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুর রহমান আজাদ, সাগরদীঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ, ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান, সাগরদীঘী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম (এমএসসি) প্রমুখ।

বক্তারা বলেন, আলোক হেলথকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. লোকমান হোসেন দীর্ঘদিন যাবত গ্রামের প্রত্যান্ত অঞ্চলের গরীব দুখী মানুষের সেবা দিয়ে আসছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গ্রামের একজন মানুষও যাতে বাসস্থান ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়। সেই লক্ষ্যেই আলোক হেলথকেয়ার তৃণমুল মানুষের জন্য কাজ করে যাচ্ছে।





শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top