[৮০] নাগেশ্বরীতে দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙে চুরি হওয়া টাকা উদ্ধার

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের নাগেশ্বরীতে একটি দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙে ক্যাশ থেকে নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। এরপর দোকানের মালিকের দেয়া থানায় অভিযোগের প্রেক্ষিতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে টাকা চোরের হোতাসহ দুজনকে আটক করেছে পুলিশ। 

নাগেশ্বরীতে দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙে চুরি হওয়া টাকা উদ্ধার



এছাড়াও চুরি হয়ে যাওয়া নগদ ৩লাখ ৩১হাজার টাকাও উদ্ধার করা হয়। 

থানায় লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত একটার দিকে জেলার নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ এলাকার দোকানী আশরাফুল আলম রব্বানীর দোকান হতে ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে অজ্ঞাত নামা চোর ৩লাখ ৩১হাজার টাকা চুরি করে।

পরে তার অভিযোগের ভিত্তিতে  তাৎক্ষণিকভাবে নাগেশ্বরী থানা পুলিশের একটি একটি দল দোকানে থাকা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আসামীকে শনাক্ত করতে সক্ষম হয়। 

এরপর অভিযান চালিয়ে নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ থেকে টাকা  চুরির মূলহোতা মহসীন আলী (৫০) ও ভূরুঙ্গামারী উপজেলার কামাত আঙ্গারিয়া এলাকা থেকে আব্দুল জলিল (৫২) কে গ্রেফতার করা হয়। 

এসময়  চুরি যাওয়া ৩ লাখ ২০ হাজার ৮ শত ৬০ টাকাও উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, আমরা চুরির ঘটনার সংবাদ পাওয়া মাত্রই থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে। এতে অতি দ্রুততম সময়ে ঘটনার মূলহোতাসহ ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় নাগেশ্বরী থানা পুলিশ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top