[৭৯] তেজগাঁও মহিলা কলেজের আয়োজনে গৌরবের ৫০ বছরে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : গৌরবের ৫০ বছর পুর্তিতে সুবর্নজয়ন্তী অনুষ্ঠিত হয়েছে । রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ১৩ মে শনিবার দুপুরে তেজগাঁও মহিলা  কলেজের আয়োজনে এ সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়। 

তেজগাঁও মহিলা কলেজের আয়োজনে গৌরবের ৫০ বছরে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত



তেজগাঁও মহিলা কলেজের বিবিএ বিভাগের  প্রভাষক নুসরাত জাহান ও অর্থনীতি বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জামান খান কামাল। 


এ ছাড়াও  ইডেন কলেজের বাংলা বিভাগের আসমা আলম, তেজগাঁও মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম, উপাধ্যক্ষ হাজেরা পারভীন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  জহিরুল হক জিল্লু, তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি ও তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট ও সিন্ডিকেট সদস্য আব্দুর রশিদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট ও সিন্ডিকেট সদস্য অধ্যাপক আসাদুল হক, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  প্রফেসর ড. মশিউর রহমান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।  


তেজগাঁও মহিলা কলেজ পরিচালনা পরিষদের সভাপতি আবু আহমেদ এর সভাপতিত্বে তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. হারুন অর-রশিদ,তেজগাঁও মহিলা কলেজের সমাজ কর্ম বিভাগের প্রভাষক আরিফুল ইসলাম,বাংলা বিভাগের প্রভাষক পলি আক্তার, প্রভাষক নাজমা আক্তারসহ বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা, কলেজের অধ্যাপক ও প্রভাষক এবং দুই সহস্রাধিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


এদিকে তেজগাঁও মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম ও উপাধ্যক্ষ হাজেরা পারভীনসহ বক্তারা কলেজটি সরকারী ও জাতীয় করণ এবং ডিগ্রী কোডের দাবী জানান তাদের বক্তব্যে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top