[১] বকশিগঞ্জে দুলাল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশিগঞ্জ উপজেলার আলিরপাড়া গ্রামের কৃষক আবুল কাশেম দুলাল হত্যাকান্ডের সঙ্গে জড়িত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বকশিগঞ্জে দুলাল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন



 স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে মঙ্গলবার (২ মে) সকাল ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত নঈম মিয়ার বাজার সংলগ্ন সারমারা সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী, বীরমুক্তিযোদ্ধা , আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের শিক্ষক-শিক্ষার্থী সহ ৫ শতাধিক মানুষ অংশ গ্রহন করেন। 

উক্ত মানববন্ধনে খুনিদের ফাঁসি চেয়ে বক্তব্য রাখেন খুন হওয়া দুলালের বাবা আব্দুর রেজ্জাক, দুলাল হত্যা মামলার বাদী রেজাউল করিম, বীরমুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, নিহত দুলালের ছেলে মনিরুজ্জামান, মেয়ে মুনিয়া আক্তার প্রমুখ।

দুলাল হত্যার মামলার বাদী রেজাউল করিম অভিযোগ করেন, এই হত্যা মামলা তুলে নিতে মামলার আসামী সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, বগারচর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাসুম প্রমাণিক, খুনের সঙ্গে জড়িত আসাদুল্লাহ, ফরিদ বাঙ্গার লোকজন তাকে হুমকি দিচ্ছেন। একারণে তিনি ও খুন হওয়া দুলালের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। 

খুন হওয়া দুলালের বৃদ্ধ বাবা আব্দুর রেজ্জাক তার ছেলের খুনিদের বিচারের জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

তাই তারা দুলাল হত্যাকান্ডের সঙ্গে জড়িত আসামীদের দ্রæত গ্রেপ্তার করে তাদের দ্রæত ফাঁসির দাবি জানান। 

উল্লেখ্য গত ২৭ এপ্রিল বেলা সাড়ে ১০ টার দিকে বগারচর ইউনিয়নের আলীরপাড়া গ্রামে মোটরসাইকেলের চাপায় ছাগল আহত হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ ফরিদ বাঙ্গা, আবু মিয়া, আসাদুল্লাহ, নূরনবী গং এর সঙ্গে একই গ্রামের আব্দুর রেজ্জাকের ছেলে আবুল কাশেম দুলা (৫০) গংয়ের সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের (টেঁটা) আঘাতে ঘটনাস্থলে খুন হন আবুল কাশেম দুলাল। 

এঘটনায় বকশিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top