[২০৮] শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ১২’শ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

S M Ashraful Azom
0

 : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ১২০০ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। 

শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ১২’শ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক



 শ্রীমঙ্গল থানার সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার   ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর দিক নির্দেশনায়  এসআই (নিরস্ত্র) অলক বিহারী গুণ, এসআই (নিরস্ত্র) রাকিবুল হাছান, এসআই (নিরস্ত্র) মোঃ আমিনুল ইসলাম সঙ্গীয় অন্যান্য ফোর্সের সহায়তায় শ্রীমঙ্গল থানাধীন ০৩নং শ্রীমঙ্গল ইউপির অন্তর্গতশ্রীমঙ্গল টু কমলগঞ্জ গামী (ভানুগাছরোড) রাস্তায় জনৈক সাদ্দামের চায়ের দোকানের সামনা চেকপোস্ট করার সময়   পাকা রাস্তার উপর চেকপোষ্ট করা কালে  একটি সিএনজি গাড়ি কমলগঞ্জ থেকে শ্রীমঙ্গলের দিকে আসার সময় চেকপোস্ট আটকিয়ে তল্লাশি করে ১২০০ পিছ ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 


সিএনজি ও তাদের দেহ তল্লাশি করে ১২০০পিছ ইয়াবাসহ আটক করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৩,৬০,০০০/-(তিন লক্ষ ষাট হাজার) টাকা। 


আটককৃত দুই মাদক ব্যবসায়ী  আসামী ১। জয়ধন মিয়া শান্ত (৩০), পিতা-লেবু মিয়া, মাতা-মৃত জয়রুন বেগম, সাং-উবাহাটা, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার, বর্তমান সাং-পাদ্রি বাংলা, ক্যাথলিক মিশনরোড, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার, ২। হান্নান মিয়া (৩৪), পিতা-মৃত মহিবুল্লাহ, মাতা-ছমিরা বেগম, সাং-জানাউড়া, বর্তমান সাং-উত্তর ভাড়াউড়া (ফয়ছল মিয়ার বাড়ি), থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারদ্বয়কে গ্রেফতার করেন। 


উক্ত বিষয়ে আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে । আসামী জয়ধন মিয়া শান্ত (৩০) এর বিরদ্ধে ইতি পূর্বের আরো ০৩টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন পাওয়া যায়। আসামীদ্বয়কে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top