[৭৭] বকশীগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে সাবেক স্ত্রী কর্তৃক অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু।

বকশীগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন



 শনিবার (১৩ মে) দুপুর ১২ টায় কামালের বার্ত্তী বাজার এলাকায় সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবু বলেন, আমি ২০১৮ সালে বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া গ্রামের সাবিনা ইয়াসমীন নামে একজনকে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ করি। বিয়ের পর থেকে তিনি আমার ওপর মানসিক নির্যাতন চালাতে থাকেন। তবুও আমি সকল কিছু মেনে নিয়ে সংসার করেছি। সাবিনা ইয়াসমীন আমাকে বø্যাকমেইলিং করে আমার কাছে জমি সহ দুটি বাড়ি নির্মাণ করে নিয়েছেন।

গত ৬ মাস পূর্বে সাবিনা ইয়াসমীন একটি কন্যা সন্তান জন্ম দেন। কিন্তু আমার প্রতি মানসিক নির্যাতনের মাত্রা আরো বাড়িয়ে দেয় সাবিনা ইয়াসমীন। এক পর্যায়ে সে আমার প্রথম স্ত্রীকে তালাক দিতে বলে এবং মোটা অংকের অর্থ দাবি করে। একারণে আমি দিশেহারা হয়ে পড়ি।

ফলে বাধ্য হয়ে গত ৮ মে আমি শরিয়ত মোতাবেক আমার দ্বিতীয় স্ত্রীকে তালাক প্রদান করি। তালাক দেওয়ার পর থেকে আমার সাবেক স্ত্রী কতিপয় ব্যক্তির সহযোগিতায় বিভিন্ন মাধ্যমে উদ্দেশ্যমূলক  অপপ্রচার ও ষড়যন্ত্র করে যাচ্ছেন। যা আমি ব্যক্তিগত , পারিবারিক, সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি।

তাই আমি অপপ্রচারকারীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top