[১১৮] নন্দীগ্রামে পুলিশের অভিযানে ইয়াবা ও হেরোইন উদ্ধার, গ্রেফতার ৮

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে দুইদিনে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা, হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক কারবারি সহ ৮জনকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করেছে পুলিশ।

নন্দীগ্রামে পুলিশের অভিযানে ইয়াবা ও হেরোইন উদ্ধার, গ্রেফতার ৮



বৃহস্পতিবার নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার পৌরসভার নামুইট দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার, বুধবার উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকা থেকে দুই গ্রাম হেরোইন উদ্ধার এবং একইদিনে বুড়ইল ইউনিয়নের ভদ্রদিঘী বাজার এলাকায় অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। 

মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃতরা হলো- পৌরসভার চুকাইপাড়ার নিজাম উদ্দিনের ছেলে খায়রুল ইসলাম (১৯), ঢাকইর মহল্লার সাইফুল ইসলামের ছেলে ফজলে রাব্বি (২০), উপজেলার ভদ্রদিঘী পশ্চিমপাড়ার মৃত ছেবর উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (২৯) এবং কালাইচাপর গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে আব্দুল কাদের (৪১)। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

অন্যদিকে পৃথক অভিযান চালিয়ে নারী অপহরণ মামলায় উপজেলার বাদলাশন গ্রামের জিল্লুর রহমানের ছেলে রবিউল ইসলাম (১৯), জিআর গ্রেফতারি পরোয়ানামূলে ঢাকইর মহল্লার মৃত মহাসিন আলীর ছেলে মানিক (৩২), মুরাদপুরের বাদশা মিয়ার ছেলে আইয়ুব আলী (৩৩) এবং ১৫১ ধারায় আপুচাগাড়ীর মৃত হামেদ আলীর ছেলে শরিফুল ইসলামকে (৩৫) গ্রেফতার করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top