[১২০] নাগেশ্বরীতে ছাত্রী উত্ত্যক্তকারী যুবক আটক

S M Ashraful Azom
0

 : নাগেশ্বরীতে স্কুল ছাত্রী উত্ত্যক্তকারী এক যুবককে আটক করেছে পুলিশ। আটক রাকিবুল হাসান কেদার ইউনিয়নের সাহেবেরখাস এলাকার হোসেন আলীর ছেলে। বুধবার তাকে তার বাড়ি থেকে আটক করা হয়।

নাগেশ্বরীতে ছাত্রী উত্ত্যক্তকারী যুবক আটক



পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, রাকিবুলের নের্তৃত্বে একদল বখাটে দীর্ঘদিন ধরে উপজেলার কচাকাটা থানার সবুলপাড় বহুমূখী উচ্চ বিদ্যালয়ের বেশ কয়েকজন ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। 

স্থানীয়ভাবে একাধিকবার সতর্ক করা হলেও তারা মানেনি। বরং দিনের পর দিন তাদের উত্ত্যক্তের মাত্রা আরো বেড়ে যায়। গত বুধবারও তারা এর পুনরাবৃত্তি ঘটায়। 

এদিন সকালে কোচিং শেষে দশম শ্রেনির শিক্ষার্থী আয়শা সিদ্দিকা তার দুই সহপাঠিসহ সাহেবেরখাস সড়ক ধরে বাড়ি ফিরছিল। 

এসময় রাকিবুলসহ অন্যান্য বখাটেরা আম দিয়ে ঢিল ছুড়ে তাদের উত্ত্যক্ত করে। 

ঘটনার পরে উত্ত্যক্তের শিকার শিক্ষার্থী আয়শা সিদ্দিকা বিদ্যালয়ে গিয়ে বিষয়টি জানায়। পরে বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক বাবুল করিম বিষয়টি কচাকাটা থানায় জানালে পুলিশ অভিযান চালিয়ে রাকিবুলকে তার বাড়ি থেকে আটক করে। 

বিকালে আয়শার বাবা আজিম উদ্দিন বাদী হয়ে আটক রাকিবুল ইসলাম ও একই এলাকার হাফিজ উদ্দিনের ছেলে আলতাফ হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরোও কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। 

এরপর আটক রাকিবুলকে ঐ মামলায় গ্রেফতার দেখানো হয়। বৃহস্পতিবার তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা জানান, স্কুল ছাত্রীদের উত্তক্তের বিষয়ে মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। এর সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top