[৩৯৯] জামালপুরে সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত: র‌্যাবের হাতে চালক আটক

S M Ashraful Azom
0

 : জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক চাপায় একই পরিবারের ৪ জনের মৃত্যুর ঘটনায় পলাতক ট্রাক চালক নিহাত মিয়া (২৫)কে আটক করেছে র‌্যাব। 

জামালপুরে সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত র‌্যাবের হাতে চালক আটক



 আটককৃত চালক মমনসিংহ সদর থানার কাশর লাকিবাড়ি গ্রামের হাবিব মিয়ার ছেলে। ১০ জুন বিকেলে র‌্যাব-১৪ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। র‌্যাব-১৪ স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। 


জানা গেছে, ৯ জুন দুপুরে জামালপুর সদর থানার ইটাইল ইউনিয়নের কান্দারপাড়া এলাকায় জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে যাত্রীবাহী অটোরিক্সাকে রং সাইডে এসে একটি ট্রাক সামনে থেকে ধাক্কা দেয়। এ সময় কান্দারপাড়া গ্রামের একই পরিবারের ইউসুফ আলীর ছেলে মোঃ সোলায়মান (৫৫), সুদুর আলীর ছেলে আব্দুল মজিদ (৪৮), সোবহান আলীর ছেলে অটোরিকশা চালক জয়নাল (৪২) ও সাহেদ আলী মারা যান।  আহত হন আরো কয়েকজন। 


এ ঘটনায় নিহত পরিবারের পক্ষে আরফান আলী বাদি হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা (নং-৩৫/৪৯৬) দায়ের করেন। গ্রেপ্তারকৃত ট্রাকচালক নিহাত মিয়াকে জামালপুর সদর থানায় সোপর্দ করেছে।


 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top