[৪০০] সংস্কৃতি-খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক থেকে বাঁচাতে: মেয়র নজরুল

S M Ashraful Azom
0

 : সংস্কৃতি ও খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। তাই সংস্কৃতি ও খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দুরে রাখতে হবে। এ সময় যুবসমাজকে সংস্কৃতি ও খেলাধুলায় যুক্ত করার জোড় তাগিদ দিলেন বিশিষ্ট সংস্কৃতি প্রেমি সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম।

সংস্কৃতি-খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক থেকে বাঁচাতে মেয়র নজরুল



 তিনি বলেছেন, যুব সমাজ প্রতিটি দেশের মানব সম্পদ। যুব সমাজ সংস্কৃতি ও খেলাধুলার সাথে যুক্ত থাকলে তারা কখনোই সন্ত্রাস এবং মাদকের সাথে জড়িত হতে পারবে না।


শনিবার বিকেলে উপজেলার সোনতলা সড়ক সেতুর নিচে অবস্থিত চরে খাঁন সোনতলা গ্রামের যুব সমাজের আয়োজনে ফুটবল খেলার উদ্বোধন অনুষ্ঠানে তাদের উদ্দেশ্যে পৌর মেয়র ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা মার্কা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী এস এম নজরুল ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন।


তিনি খেলোয়ারদের উদ্দেশ্যে আরোও বলেন, আসুন সবাই মিলে ‘মাদককে না বলি- মাঠে এসে খেলাধুলা করি, শরীর সুস্থ রাখি।' মাদকের এই ভয়াল ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করি এবং মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত থাকি। 


এ সময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন কয়ড়া সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ জাবেদ আলী, বিশিষ্ট সমাজ সেবক মাসূদ রানা সুখন, পৌর আ'লীগ নেতা মোঃ আব্দুল কুদ্দুস, যুবলীগ নেতা আল হেলাল রতন, ছাত্রলীগ নেতা একরামুল ইসলাম, মোঃ জাহিদুল ইসলাম জীবন ও শাওন প্রমুখ ।


এছাড়াও পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top