[৫৮৬] পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর ঈদ শুভেচ্ছা

S M Ashraful Azom
0

 : পবিত্র-উল-আযহা উপলক্ষে জামালপুর বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ । 

পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর ঈদ শুভেচ্ছা



২৯ জুন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সকলের সুখ, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে জামালপুরের সকল পুলিশ সদস্য ও সকল শ্রেনীর সর্বস্তরের ব্যক্তিদেরসহ মুসলমানদের প্রতি শুভেচ্ছা জানিয়ে সোমবার (২৬ জুন) দুপুর সাড়ে তিন টায় তিনি আরো বলেন, প্রতি বছর এই উৎসব পালনের মধ্য দিয়ে সচ্ছল মুসলমানরা কোরবানি করা পশুর গোশত আত্মীয়-স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দেয়। যার মাধ্যমে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা হয়। ঈদ-উল-আযহা শান্তি সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। আসুন, আমরা সবাই পবিত্র ঈদ-উল-আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ জামালপুর জেলা গড়ে তুলি। ঈদুল আযহার এই দিনে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে জামালপুর জেলার সকল মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ ।  নিরাপদ পরিবেশ ও অত্র জেলার উপর দিয়ে যাওয়া মহাসড়কগুলোতে নিরবিচ্ছিন্ন যান চলাচলের সাবির্ক নিরাপত্তার লক্ষ্যে জামালপুর জেলার পুলিশের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে। শান্তিপূর্ন ও নিরাপদ পরিবেশে জামালপুর বাসীর ঈদ-উল-আযহা উদযাপনে সন্তুষ্টিই জেলার পুলিশের প্রত্যাশা ও স্বার্থকতা। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জামালপুর জেলা বাসীর জন্য জেলার পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভ কামনা।


পশু হাট গুলোর নিরাপত্তার বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তিনি আরো বলেন,  পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে নাগরিকদের নিরাপদের জন্য জেলার প্রতিটি থানা এলাকার পশুরহাট গুলোতে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করেছে পুলিশ । আসন্ন ঈদে জেলার সম্মানিত নাগরিকবৃন্দ নির্বিঘ্নে হাটে এসে পশু ক্রয় করতে পারে সেই লক্ষ্যে জেলার প্রত্যেকটি পশুর হাটে নিরাপত্তার জন্য পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন, কন্ট্রোলরুম স্থাপন,উচু ভবন থেকে নিরাপত্তা নিশ্চিতকরণ,মাইকিং,জাল টাকার মেশিন দ্বারা অর্থ চেককরণ সহ চুরি ছিনতাই,অজ্ঞান পার্টি,মলম পার্টি রোধে হাট এলাকায় ও রাস্তায় সাদা পোষাক গোয়েন্দা নজরদারি জোড়দার করেছে জামালপুর জেলা পুলিশ।

এ ছাড়াও তিনি আরো বলেন, ঈদকে সামনে রেখে কোন কুচক্রী মহল যদি অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করে তাকে যে কোন মূল্যে আইনের আওতায় আনা হবে। 

বেপরোয়া মোটর সাইকেল চালানো নিয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তরে এ প্রতিবেদক মাসুদুর রহমানকে আরো বলেন, আমরা যে বিষয়টা লক্ষ্য করেছি, ঈদে উঠতি বয়সের কিছু ছেলেপেলে বেশি আনন্দিত বা উচ্ছুষিত হয়ে বেপরোয়া মোটরসাইকেল চালায়। তাদের উদ্দেশ্যে আমার সতর্কবাণী এটা আপনারা করবেন না। নিজের জীবনের ঝুঁকি নিবেন না। অবশ্যই চলতি পথে হেলমেট ব্যবহার করবেন নতুবা জামালপুর ট্রাফিক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top