[৩২৬] পত্নীতলায় পাঁচ ডাকাত আটক

S M Ashraful Azom
0

 : পত্নীতলায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাতকে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ।  

পত্নীতলায় পাঁচ ডাকাত আটক



 জানা গেছে নজিপুর-ধামইরহাট সড়কের মোবারকপুর এলাকায় গত শুক্রবার দিবাগত রাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা থানা পুলিশ দ্রুত তঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় ৪জন ডাকাতকে আটক করে। এসময় অন্যান্যরা পালিয়ে গেলেও পরে শনিবার আরো এক জন ডাকাতকে আটক করে। আটক ডাকাতদের কাছ থেকে পুলিশ ডাকাতির সরঞ্জামাদী সহ বিদ্যুতের ট্রান্সফরমার চুরির যন্ত্রপাতি উদ্ধার করেছে। আটক ডাকাতরা মহাদেবপুর উপজেলার রাইগা বামনকুড়ি গ্রামের রুহুল আমিনের পুত্র সাকিব হোসেন (২২), ধামইরহাট উপজেলার রসপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র শাহিন(২৬),গা ঃড়া গ্রামের মৃত হুরমত আলীর পুত্র মোক্তার হোসেন (৩৬), পাটিআমলাই গ্রামের মৃত গিয়াস উদ্দিনের পুত্র আসরাফুল ইসলাম (৩২) ও মহাদেবপুর উপজেলার বসাইল গ্রামের আব্দুল মান্নানের পুএ মোঃ মন্টু(৩৫), । এসময়  পাটিআমলাই গ্রামের ইকাই এর পুত্র সামাদুল ইসলাম (৩৫), গগনপুর গ্রামের জাইদুল ইসলাম (৪০) এবং ধামইরহাট উপজেলার বিহারিনগর গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র সামসুল সহ আরো ৪/৫ জন পালিয়ে যায় বলে থানা সূত্রে জানা গেছে।


এ ব্যাপারে রবিবার পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটক আসামিদের কোট হাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top