[৫৩০]দেওয়ানগঞ্জে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের ফাঁসীর দাবীতে  মনববন্ধন এবং প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে ।  

দেওয়ানগঞ্জে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন



বুধবার (২১ জুন )সকাল ১১ ঘটিকায় দেওয়ানগঞ্জ মডেল থানা সামনে সড়কের পাশে  ঘন্টাব্যাপী  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে  অনুষ্ঠিত হয় । সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে চলমান আন্দোলনের সাথে সংহতি এবং একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু, জামালপুর জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ হারুন, সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম হোসেন ।

দেওয়ানগঞ্জ  প্রেসক্লাবে সভাপতি রেজাউল করিম এলানের সভাপতিত্বে ক্লাবের সাধারণ  সম্পাদক মদন মোহন ঘোষের সঞ্চালনায় বক্তব্য রাখেন মেলান্দহ রিপোর্টার ইউনিটির সভাপতি এবং ইত্তেফাক সাংবাদিক শাহজামাল  প্রেসক্লাবের সহসভাপতি ,নয়াদিগন্তের সাংবাদিক খাদেমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক  কালের কন্ঠ, বাংলা টিভির প্রতিনিধি তারেক মাহমুদ, 

কোষাধ্যক্ষ রশিদুল আলম সিকদার সহ মেলান্দহ মাদারগঞ্জ থেকে আগত সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন ।  এসময় বক্তারা নিহত সাংবাদিক নাদিমের আত্বার মাগফেরাত কামনা তার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান হয়,সেই সাথে সেই বাবু চেয়ারম্যানকে যারা পৃষ্ঠপোষকতা করেছে  সেল্টার দিয়েছে তাদেরকেও বিচারের আওতায় নিয়ে আসার জোর দাবী জানানো হয় ।সেই সাথে দেশে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নসহ  ডিজিটাল নিরাপত্তা  আইন বাতিলের জোর দাবী জানানো হয় । মানববন্ধনে  পৌর কাউন্সিলর আব্দুস ছালাম খোকা এবং মহিলা কাউন্সিলর সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করে একাত্মতা প্রকাশ করে । 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top