[৫৮৮] ৭ দিন বন্ধ থাকবে সোনাহাট স্থল বন্দরের আমদানি-রপ্তানি

S M Ashraful Azom
0

 : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম ৭ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। এ সময় বন্দরে সকল প্রকার পণ্য আমদানি রপ্তানি কাজ বন্ধ থাকবে বলে জানা গেছে। 

৭ দিন বন্ধ থাকবে সোনাহাট স্থল বন্দরের আমদানি-রপ্তানি



সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,সোনাহাট স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এই সিদ্ধান্ত জানানো হয়। মুসলমানদের অন্যতম একটি ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে সোনাহাট স্থলবন্দরের পণ্য আমদানি-রপ্তানিসহ সকল ব্যবসায়িক কার্যক্রম বন্ধ থাকবে ২৬ জুন (সোমবার) থেকে ২ জুলাই (রোববার) পর্যন্ত।

এ প্রসঙ্গে সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) মোহাম্মদ রহুল আমীন জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আগামী ২৬ জুন থেকে ২ জুলাই  পর্যন্ত সোনাহাট স্থল বন্দরে পণ্য আমদানি রপ্তানির কাজ বন্ধ থাকবে এবং ৩ জুলাই সোমবার থেকে পুনরায় স্থলবন্দরের সকল কার্যক্রম চালু করা হবে। এ ব্যাপারে একটি চিঠি ইস্যু করা হয়েছে বলে জানান তিনি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top