[৫৯১] জামালপুরের এসপি নাছির উদ্দিন আহমেদের নেতৃত্বে এগিয়ে জেলা পুলিশ

S M Ashraful Azom
0

 : জামালপুরের জেলা পুলিশে আইন শৃঙ্খলা রক্ষা সহ প্রতিটি কাজে দক্ষতা বৃদ্ধি পেয়েছে জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এর নির্দেশনায়। 

জামালপুরের এসপি নাছির উদ্দিন আহমেদের নেতৃত্বে এগিয়ে জেলা পুলিশ



যার কারনে জেলায় কর্ম দক্ষতায় এগিয়ে রয়েছে এই বাহিনীর সদস্যগণ। শুধু মাত্র এপ্রিল ও মে মাসে পুলিশ সুপারের নির্দেশে ৫৩২ টি মামলা নিস্পত্তি করা হয়েছে, ২১৫ টি এন ই আর দাখিল করা হয়েছে, ১৬৩৫ টি গ্রেপ্তারি পরোয়ানার মাধ্যমে আসামী গ্রেপ্তার করা হয়েছে, ২১৮ টি নন এফ আই আর দাখিল করা হয়েছে, নিয়মিত মামলায় ৫০৬ জন কে গ্রেপ্তার করা হয়েছে, ৮৭ জন অপহৃত ভিকটিম উদ্ধার করা হয়েছে, মাদক মামলায় ১৩৯ জন আসামী কে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

২২৭ জন নারী ও শিশু, বয়ষ্ক, প্রতিবন্ধীদের মাঝে থানা হেল্পডেস্ক থেকে সেবা প্রদান করা হয়েছে। মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে গাজা ২০ কেজি, হেরোইন ২২২ গ্রাম, ইয়াবা ২৫৮৬ পিছ, চোলাই মদ ৬৫ লিটার, ১০ বোতল ফেনসিডিল।

 উদ্ধার করা হয়েছে চোরাই ইজি বাইক ০৮ টি, সেচ পাম্প ০১ টি, ট্রাকের ব্যটারী ০২ টি, গরু ০২ টি, বৈদ্যুতিক তার ৯০ মিটার, নগদ অর্থ উদ্ধার হয়েছে- ২৯৭০০০ টাকা। 

এছাড়া মোটর যান আইনে ২৭৪৮ টি মামলায় ১৫ লক্ষ ৮৪ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করে রাষ্ট্রীয় কোষাগারে জমা করা হয়েছে। সেই সাথে আইন শৃঙ্খলা রক্ষায় ৪২৭ টি বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। 

এ নিয়ে জেলা আইন শৃঙ্খলা সভায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছে জামলাপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি শাহ নেওয়াজ। 

এ বিষয়ে জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে জেলায় আইন শৃঙ্খলা রক্ষায় বিতরন করা হয়েছে লিফলেট, প্রত্যেক থানায় দেয়া হয়েছে নির্দেশিকা, এছাড়া আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিভিন্ন স্তরে কাজ করে যাচ্ছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top