[২৯৯] পারসোনালিটি এওয়ার্ড পেলেন কাজিপুরের মুকুল চেয়ারম্যান

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল দেশের ডাক পারসোনালিটি এওয়ার্ড পেয়েছেন।

পারসোনালিটি এওয়ার্ড পেলেন কাজিপুরের মুকুল চেয়ারম্যান



১৫ বছর যাবৎ জনপ্রতিনিধি হিসেবে সামাজিক সেবা প্রদান করায় তাকে এই এওয়ার্ড প্রদান করা হয়েছে। গত শনিবার রাজধানী ঢাকার কেন্দ্রিয় কচিকাঁচা মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে তাঁকে এই সম্মাননা প্রদান করা হয়। 


সাপ্তাহিক দেশের ডাক  আয়োজিত এই অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি মীর হাসমত আলী। 

Ads1

 

 অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারতের ত্রিপুরা রাজ্যের বিধান সভার ডেপুটি স্পিকার শ্রীরাম প্রসাদ পাল। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক ডিআইজি প্রফেসর আনোয়ার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর ড. হামিদা খানম, অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন প্রমূখ।  

Ads2

 সম্মাননা পেয়ে মুকুল চেয়ারম্যান সাংবাদিকদের জানান, আমার প্রয়াত পিতা সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ ছিলেন আমার সমাজসেবার অনুপ্রেরণাদাতা। তাঁর নিকট থেকে ছোটবেলাতেই  মানুষের কল্যাণে কাজ করার দীক্ষা পেয়েছি। তারই ধারাবাহিকতায়  ২০১১ থেকে এখন পর্যন্ত তিনতিনবার ইউনিয়নের মানুষ আমাকে  ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছে। তাই আমৃত্য মানুষের সেবা  করে যেতে চাই।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top