[৪০৬] ভারতীয় তিন কিশোরকে আটক করে বিএসএফ'র নিকট হস্তান্তর

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের বঙ্গসোনাহাট স্থলবন্দর দিয়ে মটরসাইকেল চালিয়ে ভারতীয় তিন কিশোর বাংলাদেশে অনুপ্রবেশ করে। এসময় বাংলাদেশের অভ্যন্তরে চেকপোষ্টে কর্তব্যরত সোনাহাট বিজিবি ক্যাম্পের সদস্যরা অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদেটকে আটক করে। 

ভারতীয় তিন কিশোরকে আটক করে বিএসএফ'র নিকট হস্তান্তর



আটক তিন কিশোর ভারতের আসাম রাজ্যের ধুবরী জেলার ধুবরী সদর থানার তিস্তাপাড়া এলাকার শাসসুর রহমানের ছেলে আমিনুল ইসলাম (১৬), শহর আলীর ছেলে নুর ইসলাম (১৬) এবং আশকান আলীর ছেলে ইসমাইল সেখ (১৫)।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানাযায়, সকাল সাড়ে ১১টার দিকে ওই তিন কিশোর রাস্তা ভুল করে স্থলন্দরের বাংলাদেশ-ভারত সংযোগ সড়ক ধরে একটি মটরসাইকেল যোগে শূণ্য রেখা পার করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে। এসময় স্থলবন্দরে চেকপোষ্টে টহলরত বিজিবি সদস্যরা তাদেরকে আটক করে সোনাহাট ক্যাম্পে নিয়ে আসে। পরে বিকাল সাড়ে তিনটার দিকে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসফের নিকট আটক তিনজন কিশোরকে হস্তান্তর করা হয়।

পতাকা বৈঠকে বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন আসামের গোলকগঞ্জ থানার সোনাহাট বিএসএফের সহকারী কমিশনার পুনেক কুমার কৌশিক। বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়ানের সোনাহাট ক্যাম্পের নায়েক সুবেদার গোলাম রাব্বানী।

নায়েক সুবেদার গোলাম রাব্বানী জানান, ওই তিন কিশোরকে আটকের পর বিএসএফের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা ভারতীয় সোনহাট বিএসএফ ক্যাম্পকে বন্দরের চেকপোষ্টে দ্বায়ীত্ব পালনে আরোও সতর্ক হতে আহবান জানিয়েছি। যাতে এরকম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top