[৪৩৫] সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হলেন তোফায়েল ইসলাম

S M Ashraful Azom
0

 : যুবনেতা রাশেদ ইউসুফ জুয়েলকে আহ্বায়ক করে সিরাজগঞ্জ জেলা যুবলীগের ৪১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হলেন তোফায়েল ইসলাম



বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক মোঃ হাসান শহীদ চঞ্চলকে ১নং যুগ্ম আহবায়ক করা হয়েছে এই কমিটিতে। জুয়েল বিগত কমিটির সভাপতি ছিলেন। জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য পদে মনোনীত হয়েছেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক এস. এম তোফায়েল ইসলাম বকুল।


মঙ্গলবার (১৩ জুন) বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে  আগামী ৯০ দিনের জন্য এই আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। 


বকুল জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য পদ লাভ করায় উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


বকুল বলেন, তাকে সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত করায় জেলা ও কেন্দ্রীয় যুব সংসদের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top