[৮৪২] রৌমারীতে ১৭ ঘন্টা অন্ধকারে ৭টি গ্রাম

S M Ashraful Azom
0

 : রৌমারীতে ১৭ ঘন্টা বিদ্যুৎ না থাকায় অন্ধকারে ৭টি গ্রাম। নার্ভিসাস সৃষ্টি হয়েছে এসএইচসি পরীক্ষার্থীদের। বিদ্যুৎ অফিসে বারবার যোগাযোগ করা হলেও যাই যাচ্ছি করে কালক্ষেপন করছেন রৌমারী জোনাল অফিসের ডেপুটি জোনাল ম্যানেজার (ডিজিএম)। এতে করে অতিষ্ঠ হয়ে উঠছে এলাকাবাসী।

রৌমারীতে ১৭ ঘন্টা অন্ধকারে ৭টি গ্রাম



জানাগেছে গত কয়েক দিন থেকে ভয়াবহ লোডশেডিং চলছে গ্রাম এলাকায়। মাঝে মাধ্যে বিদ্যুৎ সংযোগ থাকলেও গত শুক্রবার (২১ জুলাই) রাত ৮ টায় বিদ্যুৎ চলে যায়। পরদিন ২২ জুলাই দুপুর ১ টা পর্যন্ত ১৭ ঘন্টা অতিবাহিত হলেও বিদ্যুৎ দেওয়া হয়নি। ফলে প্রচন্ড গরমে অতিষ্ট হয়ে উঠছে এইচএসসি পরীক্ষার্থী। ব্যহত হচ্ছে তাদের পড়ালেখা। এর থেকে পরিত্রাণ পেতে বিদ্যুৎ অধিদপ্তরের উদ্ধর্তন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন রৌমারী সদর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম খাটিয়ামারী, বোল্লাপাড়া,ব্যাপারীপাড়া, নওদাপাড়া, টহরাইপাড়া, চান্দার চর ও বাওয়াইরগ্রামের বাসিন্দা।  অপর দিকে ঘন ঘন বিদ্যুতের উঠানামার কারণে বেশি পরিমাণ ইউনিট কাটা হচ্ছে। অভিযোগ রয়েছে এর আগে বিদ্যুৎ ব্যবহারে যে বিল আসতো, পরের মাসে বিদ্যুৎ না থাকলেও একই পরিমান বিল আসছে। এনিয়ে গ্রাহকদের মাঝে চলছে ব্যাপক সমালোচনা। এর মধ্যে উপজেলার বিভিন্ন গ্রাম জুড়ে ঘন ঘন বিদ্যুৎ আসা যাওয়ার কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বাসা-বাড়িতে থাকা বৃদ্ধ ও শিশুরা অসুস্থ হয়ে পড়ছেন গরমে। বিদ্যুত অফিস থেকে শিডিউল দেয়া হলেও তারাই মানছে না নিয়ম।

এইচএসসি পরীক্ষার্থী রিফাত হোসেন জানায়, গতকাল রাত থেকে বিদ্যুৎ না থাকায় অন্ধকারে ঠিকমতো পড়াশোনা করতে পারছি না। এরকম থাকলে আমাদের পক্ষে পরীক্ষায় ভালো রেজাল্ট করা খুবই কষ্ট হবে।

রৌমারী জোনাল অফিসের ডেপুটি জোনাল ম্যানেজার (ডিজিএম) মেহেদী মাসুদ বলেন, বিদ্যুৎবিহিন ওই এলাকায় লোক পাঠানো হয়েছে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top