[৮১২] রৌমারী সীমান্তে বিএসএফ’র ককটেল বিস্ফোরণ, আহত-১

S M Ashraful Azom
0

 : রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ)’র ছোঁড়া ককটেল বিস্ফোরণে হাবিবুর রহমান (২৫) নামের এক চোরাকারবারী আহত হয়েছে।

রৌমারী সীমান্তে বিএসএফ’র ককটেল বিস্ফোরণ, আহত-১



আহত ব্যক্তিকে তার সাথীরা উদ্ধার করে প্রথমে রৌমারী হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

রবিবার (১৬ জুলাই) ভোররাতে উপজেলার রৌমারী সদর ইউনিয়নের উত্তর বারবান্দা সীমান্তে এ ঘটনাটি ঘটে। আহত হাবিবুর রহমান উত্তর বারবান্দা গ্রামের আশরাফ আলীর ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সীমান্তে একদল চোরাকারবারি অবৈধভাবে গরু আনার জন্য আন্তর্জাতিক ১০৬৬-৪ এস পিলারের নিকট উত্তর বারবান্দা এলাকায় কাটাতারের বেড়ার ওপর দিয়ে ভারতীয় গরু আনতে যায়। পরে ভারতের শাহপাড়া বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাদেরকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ (ছোঁড়ে)। এসময় হাবিবুর রহমান এক গরু চোরাকারবারী গুরতর আহত হয়।

রৌমারী সদর ইউনিয়নের সদস্য পিরোজ মিয়া বিষয়টি  নিশ্চিত করেছেন।  

জামালপুর বিজিবি ৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকি সীমান্তে ককটেল বিস্ফোরণের বিষয়টি নিয়ে একাধীকবার মুঠো ফোনে যোগযোগ করেও কথা বলার সম্ভব হয়নি।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top