[৬৭৮] ইসলামপুরে তৃণমূলের মাঝে ক্লিন ইমেজ সভাপতি প্রার্থী মনিরুজ্জামান

S M Ashraful Azom
0

 : দীর্ঘ ৭বছর পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ইসলামপুর উপজেলা শাখা ত্রি-বার্ষিক সম্মেলন আজ। সম্মেলন উপলক্ষে ৯জন সভাপতি এবং ৮জন সাধারণ সম্পাদক প্রার্থীর ব্যানার-পোস্টার ও তোরণে ছেঁয়ে গেছে শহরের অলিগলি। প্রার্থীদের প্রচার-প্রচারনা ও শুডাউনে সরগরম হয়ে উঠেছে রাজনীতির মাঠ।

ইসলামপুরে তৃণমূলের মাঝে ক্লিন ইমেজ সভাপতি প্রার্থী মনিরুজ্জামান
সভাপতি প্রার্থী মনিরুজ্জামান লাজু



প্রার্থীদের মধ্যে সভাপতি পদ প্রার্থী হয়েছেন ক্লিন ইমেজ, রাজপথে পরীক্ষিত বঙ্গবন্ধুর নৌকার স্লোগান ধারী সৈনিক মোহাম্মদ মনিরুজ্জামান লাজু। দলের সর্বস্তরের নেতৃবৃন্দের আলোচনায় তুঙ্গেও রয়েছেন তিনি। 


দলীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, মনিরুজ্জামান লাজু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুসারী একজন রাজনৈতিক কর্মী। তিনি দীর্ঘ দিন থেকে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত হয়ে আওয়ামী যুবলীগের রাজনীতি চাঙ্গা করতে সক্রীয় ভাবে দায়িত্ব পালন করেছেন। 


ইতো পূর্বে ছাত্রলীগের রাজনীতি শেষে বর্তমানে ন্যায় নিষ্ঠার সাথে উপজেলা আওয়ামী যুবলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করছেন। ইতোমধ্যে তৃণমূলের মাঝে ক্লিন ইমেজ ধারী একজন যুবলীগ কর্মী হিসাবে তার পরিচিতি রয়েছে। তাই উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অন্যান্য সভাপতি পদপ্রার্থীদের তুলনায় ক্লিন ইমেজধারী প্রার্থী হিসাবে আলোচনায় তুঙ্গে রয়েছেন। 


দলের সর্বস্তরের সিংহভাগ নেতৃবৃন্দ সভাপতি হিসাবে এমন ক্লিন ইমেজ ধারী নেতাকেই উপজেলা যুবলীগের সভাপতি হিসাবে দেখতে চাইছেন। একান্ত সাক্ষাতকারে ক্লিন ইমেজ ধারী সভাপতি প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান লাজু জানান, আমি র্দীঘ দিন ধরে সক্রীয়ভাবে যুবলীগের পরিচ্ছন্ন রাজনীতিতে জড়িত। আমি আশা বাদী যোগ্যতা অনুযায়ী যদি উপজেলা যুবলীগের সভাপতি পদে সাংগঠনিক দায়িত্ব প্রদান করা হয় সাংগঠিক শৃঙ্খলা কঠোরভাবে অনুস্বরণ করে আমি সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী আমার উপর অর্পিত দায়িত্ব পালন করবো। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top